দেশ

করোনার আবহে দিল্লিতে জঙ্গি নাশকতার ছক ! রাজধানী জুড়ে হাই অ্যালার্ট জারি

Bangla 24×7 Desk : করোনা আবহে সারা দেশ বিপর্যস্ত । দেশের বিভিন্ন জায়গায় করোনা ভাইরাসের প্রভাব পড়েছে । বাদ যায়নি রাজধানী দিল্লিও । কিন্তু করোনার প্রভাবে রাজধানী দিল্লির পরিস্থিতি বিশেষ ভাল নয় । খোদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দিল্লির করোনা পরিস্থিতি নিয়ে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সাথে আলোচনা করেছেন । কিন্তু এবার করোনা আবহে দিল্লির জন্য বয়ে এল আরও ভয়ানক সতর্কতা । তা হল করোনার আবহে দিল্লিতে জঙ্গি নাশকতার ছক ! রাজধানী জুড়ে হাই অ্যালার্ট জারি ।

জানা গিয়েছে , গোয়েন্দারা সূত্র মারফত জানতে পেরেছেন ৪/৫ জন জঙ্গি দিল্লিতে নাশকতার লক্ষ্যে এসেছে । এছাড়াও লরিতে করে আরও জঙ্গি আসছে । যার জেরে চিন্তার ভাঁজ পড়েছে গোয়েন্দাদের কপালে । দিল্লির সমস্ত ডিসিপি , স্পেশ্যাল সেল ক্রাইম ব্রাঞ্চ , স্পেশাল ব্রাঞ্চ সহ দিল্লি পুলিশের অন্যান্য ইউনিট গুলিকে সতর্ক করা হয়েছে ৷

রাজধানীকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলার কাজ শুরু হয়েছে । শহরের হাসপাতাল গুলির উপরে বিশেষ নজর দেওয়া হয়েছে । কারণ করোনার আবহে হাসপাতাল গুলিতে অত্যাধিক মানুষের ভিড় , তাই জঙ্গিরা এই হাসপাতালগুলিকে টার্গেট করতে পারে বলে জানা যাচ্ছে ।

হরিয়ানা উত্তরপ্রদেশ সীমানায় তল্লাশি শুরু হয়েছে। গুরুত্বপূর্ণ এলাকায় চলছে নাকা তল্লাশি। শহরের হোটেল , গেস্ট হাউস থেকে শুরু করে রেল স্টেশন , বাস স্ট্যান্ড গুলিতে তল্লাশি চলছে । সমস্ত গাড়ি গুলিকে ভাল করে পরীক্ষা করা হচ্ছে । বিশেষ করে নজর দেওয়া হয়েছে কাশ্মীরের রেজিস্ট্রেশন করা গাড়ি গুলির উপরে ।

Follow Me:

Related Posts