দেশ

করোনার থাবা এবার বাণিজ্য নগরীর বিলাসবহুল তাজ হোটেলে

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে বিদ্ধ দেশ । দেশ জুড়ে চলছে লক ডাউন । প্রধানমন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী সকলেই লক ডাউন মেনে ঘরবন্দি থাকার নির্দেশ দিয়েছেন । কোন রকম জমায়েত না করার জন্য আবেদন করেছেন তাঁরা ।

ইতিমধ্যেই লক ডাউনের বেশ কিছু দিন পার হয়েছে । কিন্তু সময়ের সাথে সাথে দেশে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েছে । যা যথেষ্ট চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কাছে ।

দেশের বাণিজ্য নগরী মুম্বাইতে অনেকদিন আগেই করোনা থাবা ফেলেছিল। এবার পড়ল বাণিজ্য নগরীর বিখ্যাত ও বিলাসবহুল হোটেল তাজ এ । ফলে আতঙ্ক ছড়িয়েছে ।

দক্ষিণ মু্ম্বাইয়ের কোলাবার তাজ মহল টাওয়ার এবং তাজ মহল প্যাালেসের কমপক্ষে ৬ জন কর্মী করোনা পজিটিভ বলে জানা গেছে । এখনও নির্দিষ্ট করে আক্রান্ত কর্মীর সংখ্যটা প্রকাশ্যে আনেনি হোটেল কর্তৃপক্ষ । আক্রান্ত কর্মীরা মুম্বাই হাসপাতালে চিকিৎসাধীন । 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে , কর্মীদের দেহে করোনার কোন লক্ষণ দেখা যায়নি । ওই কর্মীদের সংস্পর্শে আসা সকলকে ১৪ দিনের কোয়ারান্টাইনে থাকতে বলা হয়েছে । হাসপাতালের চিকিৎসক গৌতম বনসালী জানিয়েছেন, ওই কর্মীদের অবস্থা এখন স্থিতিশীল ।

লক ডাউনের জেরে হোটেলে অতিথিদের সংখ্যা নেই বললেই চলে । হোটেল কর্মীরাও বেশিরভাগই ছুটিতে । ফলে মনে করা হচ্ছে , খুব বেশি মানুষের সংস্পর্শে আসতে পারেননি আক্রান্তরা।  

Follow Me:

Related Posts