দেশ

হায়দ্রাবাদে করোনার শিকার বৃদ্ধা , এলাকায় আতঙ্ক

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে বিদ্ধ দেশ । দেশ জুড়ে চলছে লক ডাউন । প্রধানমন্ত্রী থেকে মুখ্যমন্ত্রী সকলেই লক ডাউন মেনে ঘরবন্দি থাকার নির্দেশ দিয়েছেন । কোন রকম জমায়েত না করার জন্য আবেদন করেছেন তাঁরা ।

ইতিমধ্যেই লক ডাউনের মেয়াদ বাড়ানো হয়েছে । কিন্তু সময়ের সাথে সাথে দেশে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েছে । যা যথেষ্ট চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের কাছে ।

গত ১১ ই এপ্রিল সংক্রমণে মৃত্যু হয়েছিল বৃদ্ধার। বৃদ্ধার পরিবারের ১৭ জনের শরীরে কোভিড – ১৯ পজিটিভ পাওয়া গেছে। পরিবারের বাকি সদস্যদের থেকে নমুনা পরীক্ষা করা হচ্ছে। বৃদ্ধার বাড়ি ও সংলগ্ন এলাকা সিল করে দেওয়া হয়েছে। তালাব কাট্টার যে জায়গায় বৃদ্ধার বাড়ি তার আশেপাশের সমস্ত এলাকার মানুষজনের থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

বৃদ্ধা আগে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন । তারপর তাঁকে হায়দ্রাবাদের গান্ধী হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানে বৃদ্ধার লালারসের নমুনা পরীক্ষা করে দেখা যায় তিনি কোভিড-১৯ পজিটিভ। তাঁকে ভেন্টিলেটর সাপোর্টে রাখা হয়েছিল।

জানা গেছে , সংক্রামিত বৃদ্ধা কারও সংস্পর্শেও আসেননি । বৃদ্ধার বিদেশ ভ্রমণের কোনও তথ্য নেই। বৃদ্ধার মধ্যে ভাইরাসের সংক্রমণ ছড়াল কীভাবে সেটাই ভাবাচ্ছে স্বাস্থ্য আধিকারিকদের। একজনের থেকে এতজনের মধ্যে দ্রুত সংক্রমণ ছড়িয়ে পড়ার ঘটনায় চিন্তায় প্রশাসনও।  

Follow Me:

Related Posts