করোনা আপডেট মহানগর রাজনীতি রাজ্য

করোনা আক্রান্ত ফলতার বিধায়ক তমোনাশ ঘোষের শারীরিক অবস্থা আশঙ্কাজনক , চিকিৎসকদের পর্যবেক্ষণে সুজিত বসু

Bangla 24×7 Desk : গত ২২ মে ফলতার বিধায়ক তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের কোষাধ্যক্ষ তথা দক্ষিণ চব্বিশ পরগণার ফলতার বিধায়ক তমোনাশ ঘোষ করোনা আক্রান্ত হয়েছিলেন । পরের দিন ২৩ মে তাঁকে ই এম বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। প্রায় দুই সপ্তাহ কেটে গেলেও তমোনাশ বাবুর শারীরিক অবস্থার কোন রকম উন্নতি হয়নি । বরং পরিস্থিতি আরও আশঙ্কাজনক হয়েছে ।

তমোনাশবাবুর শরীরে রক্তে অক্সিজেন স্যাচুরেশন ছিল খুব কম । পাশাপাশি রক্তে সোডিয়াম ও শর্করার পরিমান ছিল খুব বেশী । তীব্র শ্বাসকষ্ট থাকার জন্য হাসপাতালে ভর্তি হওয়ার পরে থেকেই ভেন্টিলেটরে রাখা হয়েছিল তাঁকে । তবে হাসপাতাল সূত্রে জানা গেছে চিকিৎসকরা চেষ্টার কোন রকম কসুর করছেন না ।

অন্যদিকে , করোনা আক্রান্ত রাজ্যের দমকল মন্ত্রী তথা বিধায়ক সুজিত বসু আগের তুলনায় এখন অনেকটাই ভাল আছেন । বাড়ির পরিচারিকা করোনা আক্রান্ত হওয়ার কারণে প্রথমে তিনি হোম আইসোলেশনে ছিলেন । কিন্তু পরে জ্বর আসায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল । তবে হাসপাতাল সূত্রে খবর , সুজিত বাবুর কোনও ঝুঁকি নেই। তিনি শুধু চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে যাবেন এমনটাই আশা করা হচ্ছে ।

Follow Me:

Related Posts