ক্রিকেট খেলা বিদেশ

করোনা ভাইরাসের জেরে লকডাউন মেলবোর্নে , টি – ২০ বিশ্বকাপ বাতিল হতে পারে চলতি সপ্তাহে

Bangla 24×7 Desk : করোনা কাঁটায় বিপর্যস্ত গোটা বিশ্ব । সমাজের বিভিন্ন পর্যায়ের পাশাপাশি তার প্রভাব পড়েছে ক্রীড়া ক্ষেত্রেও । ফুটবল হোক বা ক্রিকেট করোনার প্রভাব সর্বত্র । দীর্ঘদিন পরে ফুটবল মাঠে বল গড়িয়েছে । এবার অপেক্ষা ক্রিকেটের ।

কিন্ত বিশ্ব জুড়ে করোনা ভাইরাসের দাপটে ২২ গজের অবস্থা খুবই শোচনীয় । এর উপরে চলতি বছরের টি – ২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল মেলবোর্নে । কিন্তু করোনা ভাইরাসের জেরে লকডাউন মেলবোর্নে । যার কারণে টি – ২০ বিশ্বকাপ বাতিল হতে পারে চলতি সপ্তাহে ।

বুধবার মধ্যরাত থেকেই কার্যকর হচ্ছে নতুন বিধি নিষেধ। যার অর্থ হল , অস্ট্রেলিয়ার মাটিতে এই বছর টি-২০ বিশ্বকাপ আয়োজন আর কোনওভাবেই সম্ভব নয়। কারণ, এই মেলবোর্নেই বিশ্বকাপের বেশির ভাগ ম্যাচ হওয়ার কথা ছিল। কিন্তু নতুন করে লকডাউন জারি এবং সংক্রমণ বৃদ্ধির জেরে সেখানে অদূর ভবিষ্যতে কোনওরকম খেলাধুলোর আয়োজন নেহাতই বোকামি ।

কিন্তু এবার তাঁদের কাছে আর কোনও বিকল্প নেই। মেলবোর্নে লকডাউন জারি হওয়ার ফলে পরিস্থিতি উন্নতি হওয়ার যে আশা আইসিসি দেখাচ্ছিল সেটাও এখন অপ্রাসঙ্গিক হয়ে গেল।  ভারতের মাটিতে সম্ভব না হলেও বিসিসিআই বিদেশের মাটিতে আইপিএল আয়োজন করবে। সেক্ষেত্রে উঠে আসছে আরব আমিরশাহি ও নিউজিল্যান্ডের নাম ।

Follow Me:

Related Posts