দেশ

করোনা হানা দিল লালুপ্রসাদ যাদবের বাংলোয় , আক্রান্ত বাংলোর ন’জন নিরাপত্তারক্ষী

Bangla 24×7 Desk : করোনা পজিটিভ বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালু প্রসাদ যাদবের নয় জন নিরাপত্তারক্ষী । নমুনা পরীক্ষা হতে পারে লালুপ্রসাদ যাদবের । নয় জন নিরাপত্তারক্ষীর করোনা রিপোর্ট পজিটিভ আসার পরে ৭২ বছরের লালুপ্রসাদ যাদবকে নিয়ে চিন্তা বেড়েছে । এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বিহারের রাজ্য রাজনীতিতে।

প্রাক্তন রেলমন্ত্রী লালুপ্রসাদ যাদব পশুখাদ্য কেলেঙ্কারিতে দোষী সাব্যস্ত হয়ে ১৪ বছরের কারাদণ্ডের সাজা ভোগ করছেন। ২০১৭ সালের শেষদিক থেকে রাঁচির সেন্ট্রাল জেলে ছিলেন তিনি। সেখান থেকেই শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে পাঠানো হয় লালুপ্রসাদকে।

এই প্রসঙ্গে রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের সুপারিন্টেনডেন্ট বিবেক কাশ্যপ বলেন , ” কেলি ডিরেক্টরস বাংলোর নিরাপত্তার দায়িত্বে থাকা নয় জন নিরাপত্তারক্ষীকেই তাঁদের কাজ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। সেই জায়গায় অন্য নিরাপত্তারক্ষীদের মোতায়েন করা হবে। পুরো ঘটনা রাঁচির জেলাশাসককে জানানো হয়েছে। ৭২ বছরের লালুপ্রসাদ যাদবকে নিয়ে কোন রকম ঝুঁকি নেওয়া হবে না ” ।

লালুপ্রসাদ যাদববের পুত্র তেজস্বী যাদব বলেন , ” নানা রোগে রোগাক্রান্ত লালুপ্রসাদ যাদব । তাঁর নিরাপদে থাকা জরুরি ” । বর্তমান পরিস্থিতিতে লালুপ্রসাদকে জেল থেকে বের করার দাবিতে আগেই সরব হয়েছে তাঁর দল আরজেডি। এই পরিস্থিতিতে লালুপ্রসাদের মতো ভিআইপিকে হাসপাতালে রাখা ঠিক নয়, এই দাবি তুলে তাঁকে প্যারোলে মুক্তি দেওয়ার দাবি তুলছেন তেজস্বী যাদবরা। 

Follow Me:

Related Posts