মহানগর রাজ্য

কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতাল চত্বরে ঘুরে বেড়াচ্ছে করোনা আক্রান্ত মানসিক ভারসাম্যহীন রোগী !

Bangla 24×7 Desk : জ্বর, সর্দি-কাশির উপসর্গ নিয়ে কলকাতা মেডিক্যাল কলেজে ভর্তি হন এক ব্যক্তি । জ্বর , সর্দি কাশির মতো উপসর্গ থাকায় ঐ ব্যক্তির করোনা টেস্ট হয় । ফল মিলতে দেখা যায় তিনি করোনা পজিটিভ । চিকিৎসকরা অনুমান করেছিলেন , তাড়াতাড়ি তাঁকে সুস্থ করে বাড়ি পাঠানো হবে । কিন্তু কোথায় কি !! চিকিৎসকদের সেই পরিকল্পনায় জল ঢেলে দিলেন রোগী স্বয়ং ।

জানা গেছে , কলকাতা মেডিক্যাল কলেজের সুপার স্পেশ্যালিটি বিল্ডিং অর্থাৎ করোনার চিকিৎসা কেন্দ্রে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াচ্ছেন ঐ ব্যক্তি । কারোর কোন অনুরোধ শুনছেন না । কখনও পাশের বেডের রোগীর লেপ কম্বল কেড়ে নিচ্ছেন , আবার কখনও বেডের তলায় লুকিয়ে পড়ছেন । আবার কখনও সিঁড়ির নিচে কখনও আবার হাসপাতালের পিছনের উঠোনের দিকে চলে যাচ্ছেন। গোটা কোভিড ওয়ার্ডকে নাজেহাল করে দিয়েছেন একাই । তাঁকে সামলাতে হাসপাতালের চিকিৎসক থেকে নার্স, স্বাস্থ্য কর্মী থেকে পুলিশ কর্মী সকলের কালঘাম ছুটে গেছে । তবে উল্লেখযোগ্য বিষয় হল , তিনি কারোর কোন ক্ষতি করছেন না ।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে , ঐ ব্যক্তি মানসিক ভারসাম্যহীন । কয়েকদিন আগে করোনা সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন । গত রবিবার ঐ ব্যক্তি তো ভয়ানক কাণ্ড করে বসেন । সারা হাসপাতালে তাঁর কোন খোঁজ না মেলায় খোঁজ খবর শুরু হয় । অবশেষে দেখা যায় তিনি হাসপাতালের নবম তলার ছাদের কার্নিশে বসে পা দোলাচ্ছেন । কোনরকমে বুঝিয়ে আনা হলেও আবার সারা ওয়ার্ডময় ছোটাছুটি শুরু করেন ।

Follow Me:

Related Posts