দেশ

দিকে দিকে করোনা আক্রান্ত হচ্ছেন ভারতীয় সেনা বাহিনীর জওয়ানরা , দিল্লির সেনা হাসপাতালে আত্মঘাতী ১

Bangla 24×7 Desk : দিকে দিকে করোনা আক্রান্ত হচ্ছেন ভারতীয় সেনা বাহিনীর জওয়ানরা । করোনায় আক্রান্ত হওয়ার পর মানসিক অবসাদে ভুগছিলেন এক সেনা জওয়ান। গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন ঐ সেনা জওয়ান।

জানা গেছে , মঙ্গলবার ভোরে ৩১ বছর বয়সী সেনা জওয়ানের ঝুলন্ত দেহ উদ্ধার হয় পশ্চিম দিল্লির নরইনার সেনাবাহিনীর বেস হাসপাতাল চত্ত্বরের মধ্যেই একটি গাছ থেকে । সম্প্রতি সেনা জওয়ানের দেহে করোনা ভাইরাস মিলেছিল। সূত্রের খবর মহারাষ্ট্রের বাসিন্দা ছিলেন ঐ সেনা জওয়ান । রাজস্থানে তাঁর পোস্টিং ছিল ।

জানা গেছে , তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়ে ধৌলা কুয়ানে ভারতীয় সেনার রিসার্চ অ্যান্ড রেরাল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা চলাকালীন তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে টেস্টের জন্য পাঠানো হয়েছিল। রিপোর্ট হাতে আসতে দেখা যায় তিনি করোনা পজিটিভ । এরপর ৫ মে তাঁকে নরাইনার হাসপাতালে স্থানান্তরিত করা হয়। মঙ্গলবার ভোরে হাসপাতাল চত্বরের মধ্যে একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান করোনা আক্রান্ত হওয়ার পর মানসিক অবসাদের জেরে তিনি আত্মঘাতী হয়েছেন । সেনার হেড কোয়ার্টার থেকে আত্মঘাতী জনের পরিবারকে খবর পাঠানো হয়েছে । তাঁরা এলে তবে দেহটি ময়না তদন্ত করা হবে। তবে ঐ সেনা জওয়ানের কাছ থেকে কোনো সুইসাইড নোট পাওয়া যায়নি বলে জানা গেছে ।

অন্যদিকে করোনা আতঙ্কে আত্মঘাতী রাজস্থানের জয়সলমীরের বাসিন্দা সিআরপিএফ এর এক সাব-ইন্সপেক্টর। জানা গেছে , নিজের সার্ভিস রিভলবার দিয়ে গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। তাঁর দেহের পাশ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার হয়। তাতে লেখা ছিল ‘তার দেহ যেন কেউ না ছোঁয় ‘ , করোনা হতে পারে। মৃত্যুর পর তাঁর করোনা টেস্ট নেগেটিভ আসে ।

Follow Me:

Related Posts