Uncategorized

Breaking: করোনা সংক্রামিত মুম্বইয়ের ৫৩ জন সাংবাদিক!

Bangla 24×7 Desk: এবার আক্রান্ত সাংবাদিক। হ্যাঁ ঠিকই শুনেছেন, করোনায় আক্রান্ত সাংবাদিক। খবর সংগ্রহ করতে গিয়ে এই বিপত্তি। মুম্বাইয়ের প্রায় ৫৩ জন সাংবাদিক! কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে তাঁদের।

সুত্রের খবর সোমবার মহারাষ্ট্রের স্বাস্থ্য দফতরের এক আধিকারিক জানান, বহু সাংবাদিককেই করোনার খবর করতে বাইরে বেরোতে হচ্ছে। এমনকি করোনা আক্রান্ত এলাকায় গিয়ে খবওর সংগ্রহ করতে হচ্ছে বহু সাংবাদিককে। যেটা আরো জানা যাচ্ছে বেশ কয়েক জন সাংবাদিক এরকমই কিছু হটস্পট এলাকায় গেছেন বলে জানা যাচ্ছে। সম্প্রতি তাঁদের করোনা পরীক্ষা করানোর বিষয়ে সিদ্ধান্ত নিয়েছিল সরকার। তার পরেই বিভিন্ন সংবাদমাধ্যমের ১৬৭ জন সাংবাদিক ও আলোকচিত্রীর শারীরিক পরীক্ষা করানো হয়। এর ফলাফল প্রকাশ পেতে দেখা যায়, ৫৩ জন সাংবাদিকের শরীরে করোনার জীবাণু বাসা বেঁধেছে! এমনকি ওই সমস্ত সাংবাদিকদের সংস্পর্শে যাঁরা এসেছিলেন তাঁদের খোঁজা হচ্ছে যুদ্ধকালীন তৎপরতায়। তবে আক্রান্তের সংখ্যা আরও বাড়তে পারে বলেও আশঙ্কা করা হচ্ছে।

ইতমধ্যেই সারা দেশের সাংবাদিক মহলেই আতঙ্ক ছড়িয়েছে। জরুরি পরিষেবার অন্তর্গত হলেও সেই নিরাপত্তা ও সুবিধা সাংবাদিকরা কোনও দিনই পান না বলে এমনিতেই ক্ষোভ রয়েছে এই পেশার অনেকের। বহু সময়েই প্রাণের ঝুঁকি নিয়েই খবর সংগ্রহ করতে হয় তাঁদের। বিক্ষোভের মুখেও পড়তে হয় বারবারই। কিন্তু সেই গুরুত্ব দেওয়া হয় না তাঁদের অনেক সময়েই।

Follow Me:

Related Posts