দেশ মহানগর রাজ্য

রাজ্যে বাড়ছে লক ডাউন , জানালেন মুখ্যমন্ত্রী

Bangla 24×7 Desk : করোনা কাঁটায় জেরবার রাজ্য l প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা l সংক্রমণ রুখতে বদ্ধ পরিকর রাজ্য সরকার l করোনা মোকাবিলা করতে একাধিক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে রাজ্য সরকারের তরফে l

বেলা ১১ টা ৩০ নাগাদ রাজ্য গুলির মুখ্যমন্ত্রীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মুখে মাস্ক পরে বৈঠকে উপস্থিত ছিলেন নরেন্দ্র মোদি। বৈঠকে তিনি বলেন “ আমাকে ২৪x৭ ফোনে পাওয়া যাবে। আমাদের কাঁধে কাঁধ মিলিয়ে একসঙ্গে চলতে হবে।” বেলা ১২ টা ২০ নাগাদ এপ্রিল মাসের শেষ পর্যন্ত লকডাউন বাড়ানোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আরজি জানান দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।

বৈঠক চলাকালীন ১ টা ৪০ নাগাদ প্রধানমন্ত্রীর সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠকে লকডাউনের সময়সীমা বাড়ানোর আরজি জানালেন দশটি রাজ্যের মুখ্যমন্ত্রী। অবশেষে বেলা ৩ টে ২৫ নাগাদ লক ডাউনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ।

অবশেষে বিকাল ৪ টে ৫০ মিনিট নাগাদ রাজ্যে জুড়ে লক ডাউনের সময়সীমা বাড়ানোর কথা ঘোষণা করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত রাজ্যে লকডাউন থাকবে বলে জানিয়ে দিলেন মমতা। সকালে প্রধানমন্ত্রীর কাছে লক ডাউনের মেয়াদ বাড়ানোর আরজি জানিয়েছিলেন দশটি রাজ্যের মুখ্যমন্ত্রী। তারপরই এই ঘোষণা মমতার। তিনি আরও জানান, ৩০ এপ্রিল পর্যন্ত দেশজুড়ে লকডাউনের কথা সরকারিভাবে জানিয়েছেন মোদি।

Follow Me:

Related Posts