করোনা আপডেট রাজ্য

CORONA BREAKING : ৩২ জনের করোনা সংক্রমণ , সিল করা হল হাওড়ার হরিজন বস্তি

Bangla 24×7 Desk : করোনা পরিস্থিতি নিয়ে সরগরম রাজ্য l বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা l সংক্রমণ ঠেকাতে আগামী ১৭ ই মে পর্যন্ত দেশ জুড়ে ঘোষিত হয়েছে লক ডাউন l রাজ্যেও লক ডাউন চলছে l এই পরিস্থিতিতে করোনা মোকাবিলায় একাধিক সতর্কতামূলক পদক্ষেপ গ্রহন করেছে ।

রাজ্যের বিভিন্ন এলাকায় করোনার সংক্রমণ ধরা পড়েছে । রাজ্যের বিভিন্ন জায়গাকে সংক্রমণের ভিত্তিতে তিনটি জোনে ভাগ করেছে রাজ্য সরকার । অতীতের মতো করোনার সংক্রমণের তালিকায় আবারও উঠে এল রেড জোনে অবস্থান করা হাওড়া জেলা ।

জানা গেছে , কয়েকদিন আগে হাওড়ার হরিজন বস্তিতে এক ব্যক্তির দেহে করোনার সংক্রমণ ধরা পড়ে । তারপর ঐ এলাকার ১৩০ জনের লালারসের নমুনা পরীক্ষা করা হয় । পরীক্ষার ফল আসতেই জানা যায় তাঁদের মধ্যে ৩২ জন করোনা আক্রান্ত রয়েছেন । কিন্তু আশ্চর্যের বিষয় হল আক্রান্ত ৩২ জনের দেহে করোনার কোন রকম উপসর্গ নেই । যা চিন্তার ভাঁজ ফেলেছে রাজ্য স্বাস্থ্য দপ্তরের কপালে ।

প্রসঙ্গত উল্লেখ্য , ঐ বস্তি এলাকার প্রায় ১৫০ জন সাফাই কর্মী । যারা হাওড়া পুরনিগমে কাজ করেন । করোনার সংক্রমণ ধরা পড়ার পর তাঁদের সবাইকে আইসলেশনে রাখা হয়েছে । রাজ্যের সমবায় মন্ত্রী তথা মধ্য হাওড়ার বিধায়ক অরুপ রায় বলেন , ” কাউকে বাড়ি থেকে বের হতে দেওয়া হচ্ছে না। গোটা এলাকা সিল করে দেওয়া হয়েছে । প্রয়োজনীয় খাবার প্রশাসন পৌঁছে দিচ্ছে । বস্তির কয়েকজনকে পুলিশ স্বেচ্ছাসেবক হিসাবে নিয়োগ করেছে ” ।

Follow Me:

Related Posts