রাজনীতি রাজ্য

” করোনা – বিজেপি ” জোড়া কাঁটায় বিদ্ধ রাজ্য , দলের থিঙ্কট্যাঙ্ক পিকে কে তলব মুখ্যমন্ত্রীর

Bangla 24×7 Desk : জোড়া কাঁটায় বিদ্ধ রাজ্য । একদিকে করোনা এবং অপর দিকে বিজেপি । করোনা কাঁটায় রাজ্যে দিনের পর দিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা । রাজ্য জুড়ে যখন এমন পরিস্থিতি ঠিক তখনই ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছে বিজেপি । করোনা পরিস্থিতি নিয়ে বারংবার রাজ্যের শাসক দলকে আক্রমন করে চলেছে রাজ্য বিজেপি নেতৃত্ব । রাজ্যের বিরুদ্ধে আক্রান্ত ও মৃতের সংখ্যা চাপার চেষ্টা এবং বেশি সংখ্যক টেস্ট না করার অভিযোগে সরব হয়েছে বিজেপি নেতৃত্ব । 

এর পাশাপাশি ২০২১ এর বিধানসভা নির্বাচন রয়েছে । তার আগে করোনা পরিস্থিতি বিজেপির কাছে হাতে চাঁদ পাওয়ার মতো ব্যপার । করোনা নিয়ে রাজ্যের পদক্ষেপ ও রাজ্যের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে খোঁচা দিতে বিজেপি সর্বদাই প্রস্তুত । এই কাজে বিজেপির রাজ্য ও কেন্দ্রীয় নেতারা এবং বিজেপির আইটি সেল একদম প্রস্তুত । এমন পরিস্থিতিতে কর্মসূচি ঠিক করার জন্য দিল্লী থেকে কার্গো বিমানে কলকাতায় এলেন তৃনমূলের রাজনৈতিক ভোট গুরু প্রশান্ত কিশোর ।

জানা গেছে , দলের ক্রাইসিস ম্যানেজার প্রশান্ত কিশোরকে জরুরি তলব করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে রণকৌশল নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা করেন তৃনমূলের রাজনৈতিক ভোট গুরু প্রশান্ত কিশোর । জানা গিয়েছে , নিজেদের বিরুদ্ধে সমস্ত অভিযোগের জবাব ও পাল্টা কর্মসূচি ঠিক করতেই পিকের দারস্থ হয়েছে তৃনমূল । কারন ২০১৯ লোকসভা নির্বাচনে সাফল্য পাওয়ার পরে বিজেপি নেতৃত্ব ২০২১ এর বিধানসভা নির্বাচনে লড়াইয়ের জন্য ময়দান প্রস্তুত করতে চাইছে ।

Follow Me:

Related Posts