রাজনীতি রাজ্য

করোনা আক্রান্ত বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় , মুখ্যমন্ত্রী জানালেন বড় দিদির মতো পাশে থাকবেন

Bangla 24×7 Desk: কোন কটূক্তি কথা মাথায় না রেখে চারিদিকে বজায় রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সরাসরি ফোন করে মমতা বন্দ্যোপাধ্যায় শারীরিক পরিস্থিতির খোঁজ নিলেন করোনা আক্রান্ত বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়ের । মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের দিদির মতো পাশে থেকে সবরকম সহায়তার আশ্বাস দিয়েছেন ।

লক্ষ্য করা গেছে বেশ কয়েকদিন ধরেই সর্দি, কাশি ও হালকা জ্বরের আক্রান্ত হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের। হোম আইলসোলেশনে করোনার উপসর্গ দেখা দিতেই নিজেই চলে গিয়েছিলেন বিজেপিনেত্রী লকেট চট্টোপাধ্যায়।

পরীক্ষা নিরিক্ষায় জানা যাই পজিটিভ রিপোর্ট । সোাশাল মিডিয়ায় তিনি নিজেই প্রকাশ করেছেন যে করনায় আক্রান্ত। রিপোর্ট জানা সূত্রেই কোন ঝুঁকি না নিয়েই হাসপাতালে ভর্তি হয় লকেট চট্টোপাধ্যায়। বর্তমানে বেসরকারি হাসপাতালেই সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের চিকিৎসা চলছে ।

চিকিৎসকরা জানিয়েছেন, সাংসদ লকেট চট্টোপাধ্যেয়র শারীরিক পরিস্থিতি স্থিতিশীল আছে। বিজেপিনেত্রীকে আপাতত কেবিনেই রাখা হয়েছে ।

মুখ্যমন্ত্রী উদ্বিগ্ন হয়ে পড়েন লকেটের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে। লকেট চট্টোপাধ্যায়ের দ্রুত সুস্থ কামনা করেন মুখ্যমন্ত্রী । মুখ্যমন্ত্রী আরও জানান বড় দিদির মতো সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের পাশে থাকবেন ।

Follow Me:

Related Posts