রাজ্য

করোনা আক্রান্ত বর্ধমান মেডিকেলের দুই চিকিৎসক ও এক কর্মী , চিন্তার ভাঁজ হাসপাতাল কর্তৃপক্ষের কপালে

Bangla 24×7 Desk : আবার করোনার থাবা রাজ্যের স্বাস্থ্য মহলে । এবাএ করোনা আক্রান্ত হলেন বর্ধমান মেডিকেলের দুই চিকিৎসক ও এক কর্মী । এর আগে এখানকার চারজন চিকিৎসকের দেহে সংক্রমণ ধরা পড়েছিল। 

জানা গেছে , শনিবার সকালে এক ব্লাড ব্যাঙ্ক কর্মী জানতে পারেন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ । এর সাথে সাথেই ঐ ব্লাড ব্যাঙ্কের বাকি কর্মীরা কাজ বন্ধ করে দেন। তাঁরা বিষয়টি নিয়ে সুপারের সঙ্গে আলোচনা করে প্রায় এক ঘণ্টা পরে ফের কাজ শুরু করেন ।

এছাড়া হাসপাতালের অস্থি ও স্নায়ু বিভাগের দুই চিকিৎসকের শরীরেও সংক্রমণ ধরা পড়েছে । রোগী পরিষেবা নিয়ে চিন্তার ভাঁজ হাসপাতাল কর্তৃপক্ষের কপালে । হাসপাতাল কর্তৃপক্ষের তরফে একাধিক ব্যবস্থা নেওয়া হয়েছে । ভিজিটিং আওয়ার তুলে নেওয়ার পাশাপাশি লোকজনের আসা যাওয়া বন্ধ রাখা হয়েছে ।

হাসপাতালের সুপার প্রবীর সেনগুপ্ত জানান , ” ভিড় নিয়ন্ত্রণ করলেও ভর্তি নিয়ন্ত্রণ করা সম্ভব নয় । এটা জেলার প্রধান হাসপাতাল । অন্য জেলা থেকেও অনেক রোগী আসেন।  ” এর পাশাপাশি বর্ধমান জেলার জামালপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রের অবস্থা আরও খারাপ । ১১ জন রোগীর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। ২০ জন কর্মীর মধ্যে ৮ জন কোয়ারেন্টাইনে রয়েছেন।

Follow Me:

Related Posts