রাজ্য

লাগাতার মানসিক অত্যাচার ও যৌন হয়রানি ! কাটোয়া কলেজের প্রাণীবিদ্যা বিভাগের প্রধানের বিরুদ্ধে সরব অধ্যাপিকা

Bangla 24×7 Desk : কয়েকদিন আগে এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছিল কাটোয়া কলেজের প্রাণীবিদ্যা বিভাগের প্রধান নির্ভীক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে । এবার তাঁর বিরুদ্ধে উঠল আরও বিস্ফোরক অভিযোগ । এবার তাঁর বিরুদ্ধে লাগাতার যৌন হয়রানির অভিযোগে সরব হলেন এক অধ্যাপিকা । বৃহস্পতিবার সন্ধেয় অধ্যাপিকার মা অধ্যক্ষ নির্মলেন্দু সরকারের কাছে লিখিত অভিযোগ করেন । তিনি জানান , ” প্রাণীবিদ্যা বিভাগের প্রধান নির্ভীক বন্দ্যোপাধায়ের মানসিক অত্যাচার ও যৌন হয়রানির শিকার হয়েছেন তাঁর মেয়ে ” ।

অধ্যাপিকার মা অধ্যক্ষের কাছে একটি এগারো পৃষ্ঠার অভিযোগপত্র জমা দেন। সেখানে জানানো হয়েছে , দীর্ঘদিন আগে নির্ভীকবাবু তাঁর মেয়েকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু তাতে আমল দেননি অধ্যাপিকা। তারপর থেকেই সমস্যার শুরু। অধ্যাপিকার সঙ্গে যে সকল পড়ুয়ার ভাল সম্পর্ক ছিল ইচ্ছাকৃতভাবে নির্ভীকবাবু তাঁদের নম্বর কমিয়ে দিতেন । পাশাপাশি দিতেন অশ্লীল মন্তব্য ।  

এই প্রসঙ্গে ঐ অধ্যাপিকা জানান , ” তাঁর কাছে এই ঘটনার অডিও ক্লিপিংস আছে । পাশাপাশি কলেজের সিসিটিভি খতিয়ে দেখলে সমস্ত অভিযোগের সত্যতা প্রমাণ হবে । গোটা ঘটনা শোনার পর তদন্তের আশ্বাস দিয়েছেন কলেজের অধ্যক্ষ। প্রসঙ্গত উল্লেখ্য , এর আগে অর্থের বিনিময়ে পড়ুয়া ভর্তি ও বেশী নং পাইয়ে দেওয়ার অভিযোগ উঠেছিল নির্ভীক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে । যদিও নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ কার্যত ভিত্তিহীন বলেই দাবি করেছেন নির্ভীক বন্দ্যোপাধ্যায় ।

Follow Me:

Related Posts