রাজনীতি রাজ্য

লক ডাউনে লাগাতার সংঘর্ষ , বিজেপি কর্মীকে গ্রেপ্তারের দাবিতে বনগাঁতে মিছিল তৃণমূলের

Bangla 24×7 Desk : করোনা ভাইরাসের জেরে বিপর্যস্ত গোটা রাজ্য । প্রতিদিন বাড়ছে আক্রান্তের সংখ্যা । সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যু । কিন্তু এই পরিস্থিতির মধ্যেও রাজনৈতিক সংঘর্ষে উত্তাল এই রাজ্য । লক ডাউনে লাগাতার সংঘর্ষ , বিজেপি কর্মীকে গ্রেপ্তারের দাবিতে বনগাঁতে মিছিল তৃণমূলের ।

জানা গেছে , তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে দলীয় কর্মীকে মারধোরের জন্য বনগাঁ থানার সামনে বিক্ষোভে সামিল হয় বিজেপি । পক্ষান্তরে , বিজেপির বিরুদ্ধে বনগাঁ হাসপাতালের কর্মীকে মারধোরের অভিযোগ করে তৃণমূল । টাউন হল থেকে তৃণমূলের মিছিল শুরু হয়। বনগাঁর বহু তৃণমূল কংগ্রেস কর্মী মিছিলে পা মেলান। বনগাঁ মহকুমার বিভিন্ন জায়গায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি। স্থানীয় মোড়ে বিজেপির অবরোধের সময় তৃণমূলও পাল্টা প্রতিবাদ মিছিল করে। 

বনগাঁর বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন , “ বনগাঁ মহকুমা হাসপাতালে কর্মী নিগ্রহের ঘটনায় বিজেপির কেউ যুক্ত নয়। হাসপাতালের অব্যবস্থা নিয়ে প্রতিবাদ করায় রোগীর আত্মীয়দের সঙ্গে মারামারি হয়েছে ” । অন্যদিকে বনগাঁ টাউন তৃণমূল কংগ্রেসের সভাপতি শঙ্কর আঢ্য বলেন , “ বনগাঁয় বিজেপি অবরোধ করে জনজীবন বিপর্যস্ত করছে। হাসপাতালের অস্থায়ী কর্মীকে যে বিজেপি কর্মীরা মারল তাদের কাউকে গ্রেফতার করা হয়নি । এই অরাজকতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া দরকার । ”

Follow Me:

Related Posts