দেশ

সঠিক ভাবে চিকিৎসা চলছেনা বলে অভিযোগ, করোনা আক্রান্ত রোগীর

Bangla24x7 Desk : হায়দ্রাবাদে কিছুদিন আগে ঠিক এমন ঘটনা ঘটতে দেখা গিয়েছিলো । হায়দ্রাবাদের পরে এবার উত্তরপ্রদেশে ঘটলো এই ঘটনা । কোভিড রোগীর ভিডিও ছড়িয়ে পড়লো ইন্টারনেটে তার মৃত্যুর কিছুক্ষণ আগে । সেখানে দেখা গিয়েছে রোগী শ্বাসকষ্টে যন্ত্রনায় ছটপট করছে সাহায্য চাইছেন হাসপাতাল কর্ত্রীপক্ষের  কাছে থেকে । এই ভিডিওটি ভাইরাল হওয়াতে তোলপাড় শুরু উপরমহল গুলিতে ।

করোনাতে আক্রান্ত রোগীটির একটি অডিও ক্লিপ ইন্টারনেটে  ছড়িয়ে পড়েছে । সেখানে শোনা যাচ্ছে তিনি বলছেন , “শ্বাস নিতে পারছি না , জলের তেষ্টায় গলা বুক শুকিয়ে যাচ্ছে এখানে জলের কোনো ব্যাবস্থা নেই ।

ইন্টারনেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল ৫২ সেকেন্ডের একটি ভিডিও , ঘটনাটি ঘটেছে ঝাঁসি মেডিক্যাল কলেজের। সেখানে দেখা যায় একজন রোগী হাসপাতালের বিছানায় শুয়ে যন্ত্রণায় ছটফট করছেন । কয়েক ঘণ্টা ধরে জল চেয়েও তিনি জল পান নি জানাচ্ছেন তিনি করোনাতে আক্রান্ত । ওই রোগী হাসপাতালের এই রকম অবস্থার দিকে আঙ্গুল তুলে  বলেছেন এখানে সঠিকভাবে চিকিৎসা করা হচ্ছেনা ।

সুত্রের খবর , ভিডিওটি হওয়ার কিছুক্ষণ পরেই করোনা রোগীর মৃত্যু হয় । কখন ভিডিওটি করা হয়েছে , কে বা কারা ভিডিওটি কোথায় থেকে করেছে , এবং ভিডিওটি করার কতক্ষণ পরে রোগীটির মৃত্যু হয়েছে সেই সম্পর্কে কিছু জানতে পারা যায়নি এখনো পর্যন্ত ।

গতরবিবার এমন একটা ঘটনা ঘটেছিল হাসপাতালের হেনস্থার কারনে এক করোনা রোগী পালিয়ে গিয়েছিলেন , এবং হাসপাতালের কিছুটা দূরে থেকে তার দেহ উদ্ধার করা হয়েছিল ।

Follow Me:

Related Posts