বিনোদন

‘জার্সি’র পর দেশাত্মবোধক ছবিতে শাহিদ, বিপরীতে কে জানেন?

বাংলা ২৪x৭: শাহিদ কাপুরের শেষ ছবি ‘কবীর সিং’ সুপারহিট। গত বছরের মাঝামাঝি সময় থেকে এখনও পর্যন্ত বক্স অফিসে এর উপরে কেউ উঠতে পারেনি। এখন তিনি ‘জার্সি’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এবার শোনা যাচ্ছে আরও একটি ছবির অফারও এসে গিয়েছে তাঁর হাতে। ছবিটি দেশাত্মবোধক। যদিও ছবির নাম এখনও জানা যায়নি। তবে শাহিদের বিপরীতে কে অভিনয় করবেন, তা ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে।

সূত্রের খবর, শাহিদ অ্যাকশন ছবির বড় ভক্ত। তার উপর দেশাত্মবোধক ছবি। তাই এই ছবিটি করতে একবাক্যে রাজি হয়ে গিয়েছেন তিনি। ছবিটি প্রযোজনা করছেন করণ জোহর। তবে পরিচালনা করছেন এক নতুন পরিচালক। কিন্তু অ্যাকশন ফিল্ম ও ছবির চিত্রনাট্যের জন্য সেদিকে নাকি ভ্রুক্ষেপও করেননি শাহিদ। এবছর শেষের দিকে শুরু হবে শুটিং। তার মাসখানেক আগে থেকে চলবে প্রশিক্ষণ। ততদিনে ‘জার্সি’ ছবির কাজও শেষ হয়ে যাবে। এদিকে ছবির নায়িকা আলিয়ার হাতেও এই মুহূর্তে তেমন কোনও ছবি নেই। তিনিও শুটিংয়ের ডেট দিয়ে দিয়েছেন বলে খবর। যদিও নায়ক বা নায়িকা দু’জনেই এই বিষয়ে একেবারে চুপ।

বর্তমানে শাহিদ কাপুর ‘জার্সি’ ছবির কাজে ব্যস্ত। ‘জার্সি’ ছবিটি আগে তেলুগু ভাষায় তৈরি হয়েছিল। ছবিটি পরিচালনা করছিলেন গৌতম তিন্নানাউরি। ছবির হিন্দি ভার্সনটিও তিনিই পরিচালনা করেছেন। পরিচালক জানিয়েছেন, ছবির হিন্দি রিমেক নিয়ে তিনি উচ্ছ্বসিত। কোনও ছবি হিন্দি ভাষায় তৈরি হওয়া মানে গোটা দেশের দর্শক ছবিটি দেখবে। বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছনোর জন্য এক্ষেত্রে আনন্দ যেমন বেশি, তেমনই দায়িত্বও বেশি। তাঁর মনে হয়েছে শাহিদ কাপুর এই চরিত্রটি পর্দায় ঠিকমতো ফুটিয়ে তুলতে পারবেন।

ছবির গল্প এক অসফল ক্রিকেটারের। পরিস্থিতি তাকে ৩৬ বছর বয়সে ক্রিকেটে ফিরতে বাধ্য করে। তারপর তার চড়াই-উতরাই ঘিরে এগোয় গল্প। তেলুগু ছবির নায়কের নাম ছিল অর্জুন। এই চরিত্রে অভিনয় করেছিলেন নানি। এই চরিত্রেই অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুরকে। ছবিটি প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ, অমন গিল, দিল রাজু। ২০২০ সালের ২৮ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

Related Posts