বিদেশ

পাকিস্থানকে অন্তর্বাসের কাপড়ের তৈরি মাস্ক পাঠিয়ে মস্করা চিনের

Bangla 24×7 Desk : বিশ্ব জুড়ে থাবা বসিয়েছে নোভেল করোনা ভাইরাস । বিশ্বের বিভিন্ন দেশ করোনা আতঙ্কে কাঁপছে । সকলেই এই মারণ ভাইরাসের হাত থেকে বাঁচতে প্রাণপণ চেষ্টা করছে । এর জন্য দরকার প্রয়োজনীয় সরঞ্জাম । করোনার হাত থেকে বাঁচার জন্য দরকার N 95 মাস্ক ।

সেই মাস্ক দেওয়ার জন্য ” বন্ধু দেশ ” চিনকে জানিয়েছিল পাকিস্থান । কিন্তু পাকিস্থানের এমন বিপদের দিনেও মস্করা করতে ছাড়ল না চিন । আসল বিপদের সময়ে প্রিয় বন্ধু চিন তাদের সবরকম সাহায্য করবে বলেই আশা করেছিল ইমরান খান এবং তাঁর সরকার।

নিজেদের ” বন্ধু দেশ ” চিনকে N 95 মাস্ক দেওয়ার কথা জানিয়েছিল পাকিস্থান । চিন সেই আবেদনে সাড়াও দিয়েছিল । এমনকি সীমান্তো খুলে দিয়েছিল চিন নিজেদের তরফে যাতে সীমান্ত দিয়ে প্রয়োজনীয় সরঞ্জামগুলি পাকিস্থানের বিভিন্ন হাসপাতাল গুলিতে পৌঁছে যায় ।

করোনা মোকাবিলায় সাহায্য করার নাম পাকিস্থানকে ঠকালো চিন। N 95 মাস্ক দেওয়ার পরিবর্তে অন্তর্বাসের কাপড়ের তৈরি মাস্ক পাঠিয়ে মস্করা করল চিন । বিপদের সময়ে চিনের আসল রূপ দেখতে পেলে তাদের প্রিয় ‘বন্ধু’ পাকিস্থান ।

বিষয়টি জানাজানি হওয়ার পরেই খেপে উঠেছেন পাকিস্তানের চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে উঠেছে হাসির রোল।

Follow Me:

Related Posts