মহানগর রাজনীতি

১৭ জুলাই চলতি বছরের উচ্চ – মাধ্যমিকের ফলপ্রকাশ , নবান্নে ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Bangla 24×7 Desk : আগামী ৩১ জুলাইয়ের মধ্যেই চলতি বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফলপ্রকাশ করা হবে , এমনই ইঙ্গিত দিয়েছিলেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় । করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্বের নিয়ম মেনেই যাতে যেদিন ফল বেরোবে সেদিনই যাতে পরীক্ষার্থীরা তাঁদের পরীক্ষার মার্কশিট ও পাশের সার্টিফিকেট হাতে পেয়ে যায় সেই চেষ্টাই করছে পশ্চিমবঙ্গ উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ।

আগামী ১৭ ই জুলাই চলতি বছরের উচ্চ-মাধ্যমিকের ফলপ্রকাশ হতে পারে । নবান্নে ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদের এক আধিকারিক জানিয়েছেন , ” যদি সব ঠিকঠাক থাকে এবং প্রতিনিধিরা মার্কশিট সংগ্রহ করতে পারেন তবে ফলপ্রকাশের দিনই পরীক্ষার্থীরা নিজস্ব বিদ্যালয় থেকে সেগুলো সংগ্রহ করতে পারবে। ” তবে প্রত্যন্ত অঞ্চলের পরীক্ষার্থীরা দিন দুয়েক পরে মার্কশিট পেতে পারে । এমন আশঙ্কার কথাও শুনিয়েছেন তিনি ।

প্রসঙ্গত উল্লেখ্য , করোনা পরস্থিতিতে লকডাউনের জেরে উচ্চ মাধ্যমিকের কিছু পরীক্ষা বাতিল হয়েছে । পশ্চিমবঙ্গ উচ্চমাধ্যমিক শিক্ষা সংসদের একটি বিশেষজ্ঞ কমিটি নির্ধারিত মূল্যায়ন মানদণ্ড অনুসারে ওই বিষয়গুলোর মূল্যায়ন করেছে।

Follow Me:

Related Posts