ক্রিকেট খেলা

ফের ধাক্কা খেল চেন্নাই শিবির , সুরেশ রায়নার পরে আইপিএল থেকে সরে দাঁড়ালেন হরভজন সিং

Bangla 24×7 Desk : দীর্ঘ প্রতীক্ষার পরে অবশেষে ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে শুরু হবে আইপিএল। কিন্তু তার আগে অবস্থা বেশ জটিল । এখনও পর্যন্ত চূড়ান্ত সূচিও ঘোষণা করতে পারেনি বিসিসিআই । তার ওপরে করোনা ভাইরাস হানা দিয়েছিল মহেন্দ্র সিং ধনীর চেন্নাই শিবিরে । সিএসকে শিবির এখনও করোনা মুক্ত হয়ে উঠতে পারেনি। আক্রান্ত ১৩ জন । পাশাপাশি সুরেশ রায়না ব্যক্তিগত কারণে দেশে ফিরেছেন ।

সুরেশ রায়নার পরে এবার আবার ধাক্কা খেল চেন্নাই সুপার কিংস । এবার আইপিএল থেকে সরে দাঁড়ালেন প্রাক্তন ভারতীয় অফ স্পিনার হরভজন সিং । দীর্ঘদিন আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলার পর গতবছরই চেন্নাইয়ে এসেছিলেন ভাজ্জি। টুর্নামেন্ট শুরুর দিনক্ষণ এগিয়ে আসলেও প্রথমে চেন্নাইয়ে দলের প্রস্তুতি শিবিরে এবং পরে দুবাইয়ে দলের সঙ্গে যোগ না দেওয়ার পরই তাঁকে নিয়ে জল্পনা শুরু হয়। চেন্নাই ম্যানেজমেন্টকে ভাজ্জি জানিয়েছেন তাঁর সিদ্ধান্তের কথা ।

অন্যদিকে এই অবস্থায় খুব একটা স্বস্তিতে নেই হিটম্যান রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ানস । কারণ দলের অন্যতম প্রধান ভরসা লাসিথ মালিঙ্গা জানিয়েছেন ব্যক্তিগত কারণে আইপিএলের ১৩ তম মরশুমে তিনি খেলতে পারবেন না। ফলে বিকল্প বেছে নিয়েছে রোহিত শর্মার দল। সেই নাম ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজি। মালিঙ্গার জায়গায় অজি পেসার জেমস প্যাটিনসন খেলবেন । এই দলের জার্সি গায়ে বহু ম্যাচের ত্রাতা হয়ে উঠেছেন মালিঙ্গা। এবার মুম্বই শিবিরের এমন খবরে মন খারাপ ক্রিকেট প্রেমীদের।

Follow Me:

Related Posts