করোনা আপডেট দেশ মহানগর রাজ্য

রাজারহাট ও হজ হাউজ কোয়ারেন্টাইন সেন্টার পরিদর্শন করার কথা কেন্দ্রীয় আন্তঃমন্ত্রক প্রতিনিধি দলের

Bangla 24×7 Desk : রাজ্যের করোনা পরিস্থিতি খতিয়ে দেখার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের পাঠানো আন্তঃমন্ত্রক টিম দিল্লী থকে রাজ্যে এসেছিল । রাজ্যের বিভিন্ন জায়গার পাশাপাশি তাঁরা এবার রাজারহাট ও হজ হাউজে কোয়ারেন্টাইন সেন্টার দেখতে যাচ্ছেন । এই কোয়ারেন্টাইন সেন্টারে তবলিঘি জামাত ফেরতদের রাখা হয়েছে ।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক সূত্রে খবর , গোটা দেশের মোট করোনা আক্রান্তদের এক তৃতীয়াংশের সাথে তবলিঘি জামাতের যোগ রয়েছে । পশ্চিমবঙ্গে প্রায় ১০০ জনের অধিক বিদেশি নাগরিক সহ প্রায় ২০০ জন রাজারহাট ও হজ হাউজে কোয়ারেন্টাইন সেন্টারে আছেন । রাজারহাট ও হজ হাউজে কোয়ারেন্টাইন সেন্টার ছাডা়ও এনআরএস হাসপাতাল , বেলেঘাটা আইডি হাসপাতাল , কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতাল সহ একাধিক কোভিড হাসপাতাল পরিদর্শন করার কথা কেন্দ্রীয় আন্তঃমন্ত্রক প্রতিনিধি দলের। এছাড়া বিভিন্ন জেলার করোনা আক্রান্ত এলাকা , হাসপাতালও পরিদর্শন করবেন তাঁরা।

রাজ্যের বিরোধী দল বিজেপি বারবার অভিযোগ করেছে , তবলিঘি জামাত ফেরত অনেককেই কোয়ারেন্টাইনে রাখা হয়নি। চিহ্নিত করার কাজও করেনি রাজ্য সরকার। তার পরিপ্রেক্ষিতে তবলিঘি জামাত ফেরত কতজনকে কোথায় কোথায় কোয়ারেন্টাইনে রাখা হয়েছে তা রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা তথ্য প্রকাশ করে জানিয়েছেন ।

Follow Me:

Related Posts