রাজ্য

পারিবারিক অশান্তির জেরে দুই সন্তানকে বিষ খাইয়ে আত্মঘাতী বধূ

Bangla 24×7 Desk : স্বামীর সাথে মনোমালিন্য আর তাতেই নিজের দুই সন্তানকে বিষ খাইয়ে আত্মঘাতী হলেন এক বধূ । হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মৃতার দেড় বছরের শিশু পুত্র। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে কাটিহার জেলার বারসুই সুজালি নদী সংলগ্ন মীরপুকুরে।

জানা গিয়েছে , মৃতা গৃহবধূ বছর বাইশের কবিতা দেবী। তাঁর স্বামী ভুমেশ্বর কুমার কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই থাকতেন দিল্লিতে । লকডাউনে কাজ হারিয়ে বাড়ি ফেরেন কবিতার স্বামী ভুমেশ্বর কুমার । অপরদিকে চলে যায় কবিতার পরিচারিকার কাজ । যার ফলে সংসারে দেখা দেয় চরম অর্থাভাব । খাবার জোগাতে ঘরের জিনিস বিক্রি করতে শুরু করেন ভুমেশ্বর। বুধবার সকালেও ঘরের জিনিস নিয়ে বিক্রির উদ্দেশে বের হচ্ছিলেন তিনি। স্বামীকে বাধা দেন কবিতা। তখনই শুরু হয় বচসা। প্রবল কথা কাটাকাটির পর ঘর থেকে বেরিয়ে যান ভুমেশ্বর।

এরপর পাঁচ বছরের মেয়ে ও দেড় বছরের ছেলেকে বিষ খাওয়ান কবিতা। তারপর নিজেও বিষ খান তিনি। ভুমেশ্বর ঘরে ফিরে স্ত্রী, সন্তানদের ঘরে পড়ে থাকতে দেখেন। তড়িঘড়ি তাঁদের নিয়ে যাওয়া হয় ডালখোলা হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাঁদের পাঠানো হয় রায়গঞ্জ হাসপাতালে।

ততক্ষণে সব শেষ । মৃত্যুর কোলে ঢলে পড়েছেন কবিতা ও তাঁর মেয়ে। আত্মহত্যা করার পিছনে কি সত্যিই অর্থাভাব নাকি অন্য কোন কারণ আছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা ।

Follow Me:

Related Posts