অফবিট দেশ বিনোদন হলি বলি টলি

বলিউডের পুনরাবৃত্তি হতে পারে মিউজিক ইন্ডাস্ট্রিতে ! সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপোষণ নিয়ে ক্ষোভ উগরে দিলেন সনু নিগম

Bangla 24×7 Desk : স্বজনপোষণ নিয়ে সোচ্চার হয়েছেন অনেকেই । কিন্তু সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এই প্রবনতা আরও বেড়েছে । এবার সেই তালিকায় ঢুকে পড়লেন সোনু নিগম । নিজের ভিডিও ব্লগে ক্ষোভ উগরে দিয়েছেন তিনি ।

সনু নিগম বলেন, ” মিউজিক ইন্ডাস্ট্রিতে মাফিয়া রাজত্ব কায়েম করেছেন দু’জন । সমস্ত ক্ষমতার অধিকারী তাঁরা । সুশান্তের মতো পরিণতি হতে পারে কোন নতুন প্রজন্মের কোনও গায়ক, সঙ্গীত পরিচালক বা গীতিকার। “

যদিও তিনি কারোর নাম করে কিছু বলেননি । কি তা হলেও সম্ভবত এই অভিযোগ টি সিরিজ, জি মিউজিক বা যশ রাজ মিউজিকের বিরুদ্ধে। তাঁর এই ভিডিও সারা ফেলেছে নেট দুনিয়ায় । তিনি বারবার নতুনদের তাঁদের নিজেদের প্রমান করতে দেওয়ার সুযোগ দিতে বলেছেন । সঙ্গীত পরিচালক , ছবির পরিচালক এবং প্রযোজকও কাজ করতে চাইলেও বেঁকে বসে মিউজিক কোম্পানি। ”

খানিকটা বাধ্য হয়েই হয়তো নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি । গায়ক বলেন , ” তাঁর মুম্বাই আসার সময় এইসব ছিল না। এমনও সময় গেছে তাঁকে ডেকে বসিয়ে রেখে অন্যকে দিয়ে ডাবিং করানো হয়েছে । আমাদের সাথে এমন হলে এই বাচ্চাদের কথা ভেবে খারাপ লাগে। ” গত ১৫ বছরে আমারগাওয়ার শখও হয়নি। তবে নতুনদের জন্য খারাপ লাগে। হতাশায় ভরে গেছে ওদের জীবন।”

Follow Me:

Related Posts