রাজনীতি রাজ্য

মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও অভিযানের ডাক দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং , লক্ষ্য বাংলায় শান্তি ফেরানো

Bangla 24×7 Desk : মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও অভিযানের ডাক দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং । তিনি বলেন , বাংলায় শান্তি ফেরানোর জন্য সন্দেশখালি থেকে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করা হবে । বাংলার এই অশান্ত পরিস্থিতির জন্য মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলেও মন্তব্য করেন সাংসদ।

জানা গেছে , কয়েকদিন আগে আমফানের ক্ষতিপূরণ নিয়ে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তাল হয়ে উঠেছিল উত্তর ২৪ পরগনা জেলার সন্দেশখালি। জখম হয়েছিলেন মহিলা , শিশু সহ মোট ১২ জন। আক্রান্তদের মধ্যে অনেকেই এখনও বসিরহাট জেলা হাসপাতালে ভরতি রয়েছেন। 

বিজেপি সাংসদ অর্জুন সিং ও বনগাঁ লোকসভা সাংসদ শান্তনু ঠাকুর সহ বিজেপি জেলা নেতৃত্ব ঐ এলাকা পরিদর্শনে যান । তিনি বলেন , ” তৃণমূলের ভাই গুল সারা বাংলা জুড়ে অত্যাচার করছে আর মুখ্যমন্ত্রী সব দেখছেন । ” মুখ্যমন্ত্রী বাংলার প্রশাসন চালাতে অক্ষম । হুমকির সুরে বিজেপি সাংসদ বলেন , দরকার পড়লে বাংলার শান্তি ফেরাতে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি ঘেরাও করব। আমাদের কর্মীদের পাশে আমাদের দাঁড়াতে হবে। তাঁর মতে , শুধু সন্দেশখালি নয়। সারা বাংলায় ইচ্ছাকৃত বিজেপি কর্মীদের হেনস্তা করা হচ্ছে। এর প্রতিবাদ দরকার ।

Follow Me:

Related Posts