রাজনীতি রাজ্য

যুব মোর্চার (রাজ্য) সাধারণ সম্পাদকের হাতে ধর্ষণের শিকার বিজেপি নেত্রী ! বিড়ম্বনায় পদ্ম শিবির

Bangla 24×7 Desk : রাজ্য যুব মোর্চার সাধারণ সম্পাদকের হাতে ধর্ষিত হলেন বিজেপি নেত্রী । পানীয় খাইয়ে নেশাতুর অবস্থায় জলপাইগুড়ি যুব মোর্চার সভা নেত্রীকে ধর্ষণ করেন যুব মোর্চার (রাজ্য) সাধারণ সম্পাদক মিঠু দাস । এমনটাই অভিযোগ করেছেন যুব মোর্চার সভা নেত্রী মিঠু দাস ।

জানা গিয়েছে , এটা প্রথমবার নয় , ঐ অভিযুক্ত বিজেপি নেতা এর আগেও বহুবার অনেক মহিলাকে ধর্ষণ করেছেন । নির্যাতিতা মহিলা অভিযোগ করেছেন , বারবার দলীয় নেতৃত্বকে এই বিষয় অবগত করা হলেও তাঁরা কোন কর্ণপাত করেননি । কিন্তু আশ্চর্যজনকভাবে ঐ মহিলা জানান , ” এর সাথে দলের কোন সম্পর্ক নেই । এর জন্য দলের ক্ষতি হোক সেটা কখনও আমি চাইব না ” । কিন্তু এই রকম ঘৃণ্য চারিত্রিক মনোভাবের লোকের ব্যাপারে সকলের জানা উচিত । তিনি অভিযুক্ত ঐ নেতার বিরুদ্ধে জলপাইগুড়ির কোতোয়ালি মহিলা থানায় অভিযোগ দায়ের করেছেন ।

সূত্রের খবর , উত্তরবঙ্গের রাজ্য যুব মোর্চার অত্যন্ত পরিচিত মুখ হল মিঠু দাস । শুধুমাত্র রাজ্য নয় , দিল্লির নেতাদের সাথেও এক মঞ্চে দেখা যায় এই মিঠু দাসকে । রাজ্য যুব মোর্চার সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁর সঙ্গে জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এবং কোচবিহারেও গিয়েছিলেন তিনি। তবে মজার বিষয় হল মিঠু দাসের বিরুদ্ধে এমন অভিযোগ ওঠার পরে থেকে তাঁর আর সন্ধান পাওয়া যাচ্ছে না । শুক্রবার শামুকতলা থানার ভাটিবাড়িতে ঐ বিজেপি নেতার বাড়িতে হানা দেয় পুলিশ। তবে মিঠুকে পাওয়া যায়নি। তার পরিবর্তে তার স্ত্রী এবং মায়ের সঙ্গে কথা বলে থানার পুলিশ।

এই ঘটনা সামনে আসতেই বিড়ম্বনায় পড়েছে পদ্ম শিবির । এই ব্যপারে বিজেপির জলপাইগুড়ি জেলার বিজেপির সভাপতি বাপি গোস্বামী বলেন জানান , ” বিষয়টি ব্যপারে আগে খোঁজ খবর নিয়ে তারপর এই ব্যপারে মন্তব্য করব ” । তবে যার বিরুদ্ধে এমন অভিযোগ সেই মিঠু দাসের ফোন বন্ধ থাকার জন্য এই ব্যপারে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

Follow Me:

Related Posts