রাজনীতি রাজ্য

নাবালিকার উপর যৌন নির্যাতন , অভিযুক্তের শাস্তির দাবিতে পুলিশ সুপারের দ্বারস্থ বিজেপি নেত্রী

Bangla 24×7 Desk : করোনা আবহে রাজ্যে থেমে নেই নারী নির্যাতন । এবার আবারও নাবালিকার উপর যৌন নির্যাতন । অভিযুক্তের শাস্তির দাবিতে সরব হয়ে পথে নামলেন রাজ্য বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল । এবার অভিযুক্তের শাস্তির দাবিতে পুলিশ সুপারের দ্বারস্থ বিজেপি নেত্রী । জেলা পুলিশ সুপার ভাস্কর মুখার্জী তাঁর দপ্তরে না থাকার কারণে ডিএসপি (হেডকোয়ার্টার) শৌভিক পাত্রের সঙ্গে কথা বলেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী ।

সূত্রের খবর , কয়েক দিন আগে শক্তিগড় থানা এলাকায় পেয়ারার লোভ দেখিয়ে এক নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ ওঠে এক ব্যক্তির বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের করার পর বেশ কিছুদিন কেটে যায় । এখনও পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে পারেনি।

অভিযুক্ত হরেকৃষ্ণ মণ্ডলকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে গত বুধবার শক্তিগড় থানায় গিয়েছিলেন বিজেপির একটি প্রতিনিধি দল। আর এদিন আসেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল । রাজ্যের শাসক দলকে তীব্র কটাক্ষ করে তিনি বলেন , ” শাসক দলের লোকজন চাল ,ডাল চুরি করার পাশাপাশি এখন মা বোনদের ধর্ষণ করছে । এইসব কিছুকে ইন্ধন দিচ্ছে শাসক দল তৃণমূল কংগ্রেস । ” প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগে হুগলী জেলার তারকেশ্বরে একই ঘটনা ঘটে । সেই ঘটনায় অভিযুক্ত ছিল এক তৃণমূল নেতার ছেলে । এই সব বিষয় নিয়ে প্রশাসন নির্বিকার ” ।

বৃহস্পতিবার প্রথমে নির্যাতিতার বাড়ি যান অগ্নিমিত্রা পাল। সেখানে নাবালিকার মা ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে কথা বলার পর অগ্নিমিত্রা যান জেলা পুলিশ সুপারের অফিসে। সেখানে ক্ষুদ্ধ বিজেপি নেত্রী হুঁশিয়ারি দেন যদি ৪৮ ঘন্টার মধ্যে অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার না করে তাহলে তিনি আবার আসবেন।

এই ঘটনায় অভিযুক্ত হরেকৃষ্ণ মণ্ডলের বাড়ি নির্যাতিতা নাবালিকার বাড়ির পাশেই। বিজেপির অভিযোগ ঘটনার চার দিন কেটে গেলেও শাসক দলের কর্মী হওয়ায় অভিযুক্তকে গ্রেপ্তার করছে না শক্তিগড় থানার পুলিশ। যদিও বিজেপির এই অভিযোগ নস্যাৎ করে দিয়েছে তৃণমূল । বর্ধমান উত্তর বিধানসভার তৃণমূল বিধায়ক নিশীথ মালিক বলেন , ” অভিযুক্ত হরেকৃষ্ণ মণ্ডল দলের কেউ নয় । করোনা পরিস্থিতিতে বিজেপি রাজনীতি করছে । আমরা অভিযুক্তের আইনানুগ শাস্তি চাই ” ।

Follow Me:

Related Posts