মহানগর রাজনীতি রাজ্য

” ক্ষমতার লোভে করোনা পরিস্থিতিতে মানুষের লাশ নিয়ে রাজনীতি করছে বিজেপি “, বিস্ফোরক তৃণমূল নেতা

Bangla 24×7 Desk : গোটা বিশ্ব বর্তমানে করোনা ভাইরাস নামক এক ভয়ানক পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে । আমাদের দেশের বিভিন্ন রাজ্যের পাশাপাশি এই পরিস্থিতিতে রাজ্যের এখন টালমাটাল অবস্থা । একদিকে করোনা পরিস্থিতি এবং অপরদিকে বিজেপি – এই দুই সমস্যায় রাজ্যের শাসক দল জর্জরিত । রাজ্যের যখন এমন পরিস্থিতি তখন বিজেপি রাজনীতি করছে মানুষের লাশ নিয়ে । এমনই বিস্ফোরক অভিযোগ তৃণমূল নেতা সমীর চক্রবর্তীর ।

করোনা মোকাবিলা , চিকিৎসা ব্যবস্থা , রোগীর পরিসংখ্যান , মৃত্যুর সঠিক হিসাব এসব নিয়ে বারবার রাজ্যের বিরুদ্ধে একাধিকবার অভিযোগ তুলেছে বিজেপি । তাঁদের মতে , সঠিক তথ্য গোপন করছে শাসক দল । এর বিরুদ্ধে এবার মুখ খুললেন তৃণমূল নেতা সমীর চক্রবর্তী ।

তিনি বলেন , ” বিজেপি মানুষের লাশ নিয়ে রাজনীতি করছে । এসব করছে ক্ষমতার লোভে । এসব বলে তাঁরা ২০২১ সালে ক্ষমতায় আসতে চাইছেন “। অন্যদিকে বিজেপি নেতা দিলীপ ঘোষকে চ্যলেঞ্জ করে আরেক তৃণমূল নেতা পার্থ ভৌমিক বলেন , ” বিজেপি নেতা দিলীপ ঘোষকে যে ১ লক্ষ মানুষ ফোন করেছেন ওনার ক্ষমতা থাকলে তাঁদের নাম প্রকাশ করুন । দিলীপ ঘোষরা মানুষকে মৃত্যুর দিকে নিয়ে যাচ্ছেন ” ।

রাজ্যের মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় সহ তৃণমূল নেতা ডেরেক ও’ব্রায়েন , সাংসদ কাকলি ঘোষ দস্তিদার সহ তৃণমূল নেতৃত্ব বিরোধীদের বিভিন্ন প্রশ্নকে চ্যালেঞ্জ করেন । মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন , বাংলার আবেগ , অনুভূতি নিয়ে বিজেপি খেলছে । তাঁরা বাংলা কে অপমান করছেন । আক্রান্তের সংখ্যা বিচার করলে দেখা যাবে , বিজেপি শাসিত রাজ্যেই করোনার সংক্রমণ সবচেয়ে বেশী । কিন্তু বিরোধীরা এমনভাব করছেন যেন করোনাকে আমরাই ডেকে এনেছি । এই পরিস্থিতিতেও রাজনীতি বাদ দিচ্ছেন না । ”

Follow Me:

Related Posts