Uncategorized রাজনীতি রাজ্য

বিজেপির কর্মসূচী ঘিরে রণক্ষেত্র ভাটপাড়া , বোমার আঘাতে আশঙ্কাজনক এক কিশোর

Bangla 24×7 Desk : রাজ্য জুড়ে করোনার আবহে রাজনৈতিক সংঘর্ষ কিছুতেই থামছে না । ভাটপাড়ায় বিজেপির মিছিলকে কেন্দ্র করে আবারও সংঘর্ষে লিপ্ত হল রাজ্যের শাসক দল তৃণমূল এবং বিরোধী দল বিজেপি । তৃণমূল ও বিজেপির এই সংঘর্ষে বোমা-গুলির লড়াইয়ে আহত হয়েছেন কয়েকজন । উতপ্ত পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে হাজির হয় বিশাল পুলিশ বাহিনী ।

শনিবার বিকেল চারটে নাগাদ উত্তর ২৪ পরগনার জগদ্দলের অকল্যান্ড জুটমিল থেকে ভাটপাড়া মোড় পর্যন্ত পদযাত্রা করার কর্মসূচী ছিল বিজেপির । কর্মসূচি অনুযায়ী রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি, হেমতাবাদের বিজেপি বিধায়ক খুন এবং রাজ্যের বিভিন্ন জায়গায় বিজেপি কর্মীদের পুলিশি হেনস্থা সহ আমফাণে ত্রাণ দুর্নীতি সহ একাধিক অভিযোগে মিছিল করার কথা ছিল বিজেপির ।

কিন্তু মিছিল শুরু হওয়ার আগেই ঝামেলার সূত্রপাত । শুরু হয় ব্যাপক বোমাবাজি। বোমার আঘাতে এক কিশোর গুরুতর আহত হয়। তার অবস্থা আশঙ্কাজনক। বারাকপুরের সাংসদ অর্জুন সিংয়ের অভিযোগ , এটা তৃণমূল কংগ্রেসের কাজ । বিজেপির মিছিল বন্ধ করার জন্যই তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতীরা এই ঘটনা ঘটিয়েছে।

ব্যারাকপুরের তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক সুবোধ অধিকারীর পাল্টা বলেন , ” এটা বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের ফল। অর্জুন সিং নিজে বহিরাগত লোকজন নিয়ে এসে হামলা করাচ্ছেন । তৃণমূল কংগ্রেসের উপর মিথ্যা অভিযোগ করা হচ্ছে । এই ঘটনার সাথে তৃণমূল কংগ্রেস জড়িত নয় ” ।

Follow Me:

Related Posts