দেশ রাজ্য

বীর শহিদদের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী , দিলেন পাঁচ লক্ষ টাকার আর্থিক সাহায্য ও চাকরির আশ্বাস

Bangla 24×7 Desk : চিনা সেনা বাহিনীর সাথে সংঘর্ষে শহীদ হয়েছেন এই রাজ্যের দুই জওয়ান । শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে দেশের প্রতিরক্ষামন্ত্রী। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শহিদদের শ্রদ্ধা জ্ঞাপন করেছেন। এবার বীর শহিদদের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী । শহীদ দুই জওয়ানদের পরিবারের পাশে দাঁড়িয়ে পাঁচ লক্ষ টাকার আর্থিক সাহায্য ও একজনকে সরকারি চাকরির দেওয়ার আশ্বাস দিলেন মমতা বন্দ্যোপাধ্যায় ।

প্রসঙ্গত উল্লেখ্য , চিনের সাথে সংঘর্ষে শহীদ হওয়া ২০ জন জওয়ানদের মধ্যে ছিলেন বীরভূমের মহম্মদ বাজারের বাসিন্দা রাজেশ ওরাওঁ এবং আলিপুরদুয়ারের বিপুল রায়। বীরভূমের মহম্মদ বাজারের বাসিন্দা রাজেশ ওরাওঁয়ের বিবাহের প্রস্তুতি চলছিল । আচমকা মৃত্যুতে ফিকে হয়েছে সেই আয়োজনের প্রস্তুতি । ছেলের শোকেমূর্ছা যাচ্ছেন মা। চোখে জল স্থানীয়দেরও। 

অন্যদিকে আরেকজন শহিদ বিপুল রায়ের বাড়ির সামনে ভিড় জমান স্থানীয়রা। বাবা মা, ভাইকে সহানুভূতি জানান তাঁরা। স্থানীয় এক বাসিন্দা বলেন , ” গত ডিসেম্বরে শেষবার বাড়ি এসেছিলেন বিপুল রায়। তারপর লক ডাউনের জন্য আর আসেনি। তিনি বলেন, “ খুব খোলা মনের হাসিখুশি মানুষ ছিল বিপুল। খবরটা শুনে তাই সকলেই মর্মাহত।”

Follow Me:

Related Posts