Uncategorized খেলা বিদেশ

বাংলাদেশি টাইগার এখন কোভিড পজিটিভ, মাশরফির রিপোর্টে কি আসবে আগামীকাল?

Bangla 24×7 Desk : বাঘের থাবায় প্রান হারিয়েছে বহু মানুষ। সেই বাঘ ই এখন কাবু করোনার হানায়। বাংলাদেশি টাইগারদের এখন গুরুতর অবস্থা। শব্দগুলি মজার শোনালেও মোটেও তা মজার নয়। বেঙ্গল টাইগারসদের প্রাক্তন অধিনায়কের কোভিড পজিটিভ আসার খবর এসেছিল অনেক আগেই। কেমন আছেন তিনি?

করোনা আবহে বহুবার ই তঁকে বার্তা দিতে দেখা গিয়েছে  দেশের জনগনের উদ্দেশ্যে। দেখিয়েছেন এই মহামারিতে ও সুস্থ থাকার পথ। সাহায্যের হাত বাড়িয়ে সদ্য রাজনীতিতে আসা বাংলাদেশের সাংসদ তথা প্রাক্তন এই অধিনায়ক ছুটে গিয়েছেন সাধারন মানুষের কাছে। আজ তিনিই করোনার গ্রাসে ঘরবন্দী। দুশ্চিন্তায় সমগ্র ক্রিকেট মহল তথা ক্রিকেট অনুরাগীরা। ২০ই জুন তাঁর কোভিড পজিটিভ হবার খবর প্রকাশ্যে আসে। তারপর থেকেই তাঁকে হোম আইসলেশনে রাখা হয়। ১৫ দিন কাটার পর পুনরায় তাঁর টেস্ট করা হলে রিপোর্ট আবার ও পজিটিভ আসে বলে জানা যায়। তবে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান ফিজিও দেবাশিষ চৌধুরি জানান, এই ভাইরাস থেকে মুক্তি পেতে ১৫ দিনের ও বেশি সময় লাগতে পারে এবং তা নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই। আগামী কালই তাঁর আবার ও পরীক্ষা করা হবে।

২২ গজে নেমে প্রতিবারই যিনি ভাবতেন সেটি তাঁর জীবনের শেষ খেলা, উজার করে দিয়েছেন তাঁর সেরাটাকে। অপারেশনের টেবিল যেখানে তাঁর কাছে হার মেনেছেন বার বার। সেখানে, এই মারণ ভাইরাস কি দমিয়ে দেবে অদম্য গতিতে এগিয়ে চলা বেঙ্গলের এই টাইগারকে ? কি আসতে চলেছে আগামীকালের রিপোর্টে সেদিকেই নজর বাংলাদেশের মানুষের।

Follow Me:

Related Posts