রাজনীতি রাজ্য

বাবুল সুপ্রিয়র টুইট, বিড়ম্বনায় পড়া যুবকের পাশে জিতেন্দ্র তিওয়ারি , কটাক্ষ কেন্দ্রীয় মন্ত্রীকে

Bangla 24×7 Desk : জোড়া কাঁটায় বিদ্ধ রাজ্য । একদিকে করোনা এবং অপর দিকে বিজেপি । করোনা কাঁটায় রাজ্যে দিনের পর দিন বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা । রাজ্য জুড়ে যখন এমনই পরিস্থিতি ঠিক তখনই ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছে বিজেপি । করোনা পরিস্থিতি নিয়ে বারংবার রাজ্যের শাসক দলকে আক্রমন করে চলেছে রাজ্য বিজেপি নেতৃত্ব ।

তবে এবার আসরে রাজ্য নেতৃত্বের পাশাপাশি বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব । খোদ বিজেপির কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়র করা একটি টুইটকে কেন্দ্র করে সরগরম রাজ্য । ঠিক কি ঘটেছিল ?? জেনে নিন ।

করোনা সন্দেহে কিছুদিন আগে কলকাতার এম আর বাঙ্গুর হাসপাতালের আইসলেশন ওয়ার্ডে ভরতি হন আসানসোলের বাসিন্দা এক যুবক । সেখানে থাকাকালীন আইসোলেশন ওয়ার্ডেের ব্যবস্থা সম্পর্কে একটি ভিডিও করেন ও সেই ভিডিওটিকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন । ভাইরাল হওয়া সেই ভিডিও ঘিরে তোলপাড় হয় রাজ্য । বিজেপি তীব্র কটাক্ষ করে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে ।

আসানসোলের যুবকের করা ঐ ভিডিওটি পুনরায় টুইট করেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয় । সেখানে তিনি রোগীর নাম ঠিকানা প্রকাশ করেন । বাবুল সুপ্রিয়র করা এই টুইটের জেরে বেজায় বিড়ম্বনায় পড়েছেন ঐ যুবক । তিনি করোনা আক্রান্ত নন অর্থাৎ তাঁর COVID – 19 টেস্ট রিপোর্ট নেগেটিভ আসার পরেও তিনি চূড়ান্ত হেনস্থার সম্মুখীন হচ্ছেন । কলকাতার বাড়ি তো দূরের কথা , আসানসোলের বাড়িতে এসেও প্রতিবেশীদের নানা রকম বাধা-বিপত্তির মুখোমুখি হতে হয় তাঁকে । যার ফলে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ঐ যুবক ।

এমন পরিস্থিতিতে ঐ যুবকের পাশে এসে দাঁড়িয়েছেন আসানসোল পুর নিগমের মেয়র জিতেন্দ্র তিওয়ারি । এর পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে এমন কাজের জন্য টুইট করে তীব্র কটাক্ষ করেন আসানসোলের মেয়র ।

Follow Me:

Related Posts