দেশ

কন্টেইনমেন্ট জোনের বাসিন্দাদের হামলা , আক্রান্ত দিল্লি পুলিশ

Bangla 24×7 Desk : করোনা ভাইরাসের কবল থেকে দেশবাসীকে রক্ষা করার জন্য একেবারে সামনের সারি থেকে লড়াই করে চলেছেন তাঁরাই এবার আক্রান্ত । হ্যাঁ , ঠিকই শুনেছেন । দিল্লিতে কন্টেইনমেন্ট জোনের বাসিন্দাদের হাতে আক্রান্ত হলেন দিল্লি পুলিশ এবং সিভিক ভলান্টিয়াররা । ঘটনার জেরে কয়েকজন পুলিশ আধিকারিক আহত হয়েছেন ।

জানা যাচ্ছে , গত রবিবার সন্ধ্যাবেলা দিল্লির নারাইনা এলাকার কন্টেইনমেন্ট জোনে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে যাচ্ছিলেন পুলিশ কর্মী এবং সিভিক ভলান্টিয়াররা । কিন্তু সেখানে স্থানীয় কিছু বাসিন্দাদের সাথে বচসায় জড়ান তাঁরা । ঐ বাসিন্দারা অভিযোগ করেন যে , কন্টেইনমেন্ট জোন ছাড়া বেশ কিছু জায়গায় ব্যরিকেড করে রাখা হয়েছে । কিবতু তাঁদের সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ আধিকারিকরা জানান যে , এই ব্যরিকেড তাঁরা দেননি । প্রশাসনের উপরমহল এই বিষয় জানে । কিন্তু বারবার বলা হলেও এলাকার বাসিন্দারা কোন কথা শুনতেই চাননি বলে জানা গেছে ।

এরপর স্থানীয়দের সঙ্গে প্রথমে বচসা পরে তা হাতাহাতির পর্যায়ে পৌছয়। তখনই সেখানে উপস্থিত বাসিন্দারা পুলিশকর্মী ও সিভিক ভলান্টিয়ারদের উপর স্থানীয়রা হামলা করেন বলে অভিযোগ ওঠে। ঘটনার জেরে বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে আরও পুলিশ কর্মীদের মোতায়েন করা হয়।

প্রসঙ্গত উল্লেখ্য ,এর আগেও করোনা ভাইরাসের জেরে জরুরি পরিষেবার সাথে জড়িত একাধিক কর্মী আক্রান্ত হয়েছেন । কখনও মধ্যপ্রদেশ , কখনও তামিলনাড়ুতে এই ঘটনা ঘটেছে । ভারতে সংক্রমণ শুরুর প্রথম দিকেই চিকিৎসক , নার্স ও স্বাস্থ্যকর্মীদের উপর একাধিকবার হামলা হয়েছে । দিল্লির এই ঘটনার জেরে দিল্লি পুলিশ কারোর বিরুদ্ধে কোন পদক্ষেপ নেয়নি ।

Follow Me:

Related Posts