করোনা আপডেট বিদেশ

১০৩ বছর বয়সে করোনা ভাইরাসকে কাবু করলেন বৃদ্ধা ! সুস্থ হয়ে চিলড বিয়ার খেয়ে আনন্দ প্রকাশ

Bangla 24×7 Desk : করোনা আতঙ্কে কাঁপছে গোটা পৃথিবী l করোনার আক্রমণে ইতিমধ্যেই প্রাণ হারিয়েছেন কয়েক লক্ষ মানুষ l ক্ষতিগ্রস্থ হয়েছে ইতালি , স্পেন , জার্মানি সহ ইউরোপের বিভিন্ন রাস্ট্র l এশিয়ায় করোনার তাণ্ডবে কার্যত দিশেহারা ভারতবর্ষ , ইরান সহ একাধিক রাস্ট্র l

নোভেল করোনা ভাইরাসের আক্রমণে বিশ্বজুড়ে মৃত্যু মিছিল অব্যহত । মৃত্যুর পরিসংখ্যানের নিরিখে কার্যত প্রথম সারিতে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র । মার্কিন যুক্তরাষ্ট্রে বর্তমানে করোনা আক্রান্তের সংখ্যা কয়েক লক্ষাধিক । মৃত্যু হয়েছে কয়েক লক্ষ মানুষের । কিন্তু বিপুল সংখ্যক মানুষের মৃত্যু হলেও সুস্থ হয়েছেন অনেকেই ।

কিন্তু এরই মধ্যে জানা গেল একটি খুশির খবর । করোনা আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন ম্যাসাচুসেটসের ১০৩ বছরের এক মহিলা । সুস্থ হয়ে তিনি সেটা আবার উদযাপনও করলেন । কিন্তু তাঁর উদযাপনের ধরন ছিল একটু অন্যরকম । চিলড বিয়ার খেয়ে আনন্দ প্রকাশ করলেন।

জানা গেছে , ১০৩ বছর বয়সী এই মহিলার নাম জেনি স্টেইনা। প্রায় তিন সপ্তাহ আগে তিনি করোনা আক্রান্ত হন । তারপর থেকে তিনি নার্সিং হোমে ভর্তি হয়েছিলেন । নার্সিং হোমেই তিনি জ্বরে আক্রান্ত হন । এরপরেই তাঁর করোনা টেস্ট রিপোর্ট পজিটিভ আসে । শারীরিক অবস্থার অবনতি হওয়ার কারণে তাঁর পরিবারের লোকজন দুশ্চিন্তাগ্রস্থ হয়ে পড়েন । তাঁকে আলাদা ওয়ার্ডে রাখা হয়। তবে সবাইকে চমকে দিয়ে চিকিৎসার পর তিনি সুস্থ হয়ে উঠেছেন।

জেনির পরিবার সূত্রে জানা গিয়েছে , তাঁকে শেষবার দেখার জন্য নাতনি শেলি গান ও তাঁর স্বামী অ্যাডাম গানকে ডাকা হয়। কিন্তু জেনিকে দেখতে গিয়ে তাঁরা সুখবর পান। শেলি গান জানান , ” আমাদের ঠাকুমার চিলড বিয়ার খুবই প্রিয় । কিন্তু তাঁর অনেকদিন বিয়ার খাওয়া হয়নি। তবে তিনি সুস্থ হয়ে ওঠায় চিকিৎসকরা বিয়ার খাওয়ার অনুমতি দেন। ” অ্যাডাম জানিয়েছেন , ‘” আমাদের প্রফুল্ল স্বভাবের প্রবীণ পোলিশ ঠাকুমা করোনা ভাইরাসকে জয় করেছেন । তাকে হারিয়ে দিয়েছেন। আমরা অত্যন্ত আনন্দিত। ”

Follow Me:

Related Posts