দেশ

প্রতিশ্রুতি মত শহীদ ভারতীয় সেনার কর্নেল সন্তোষ বাবুর স্ত্রীর হাতে ডেপুটি কালেক্টর পদের নিয়োগপত্র তুলে দিলেন মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও

Bangla 24×7 Desk : গালওয়ান উপত্যকায় চিনা সেনার বর্বরোচিত আক্রমণে শহিদ হয়েছিলেন ভারতীয় সেনার কর্নেল সন্তোষ বাবু । তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও কথা রাখলেন । শহিদ ভারতীয় সেনার কর্নেল সন্তোষ বাবুর স্ত্রীকে ডেপুটি কালেক্টর পদে নিয়োগ করলেন তিনি। সেই সাথে হায়দরাবাদের অভিজাত এলাকা বানজারা হিলসে একটি প্লট দেওয়া হয়েছে শহীদ কর্নেলের স্ত্রী সন্তোষী বাবুকে। মুখ্যমন্ত্রীর এই পদক্ষেপে আনন্দিত শহীদ কর্নেল সন্তোষ বাবুর পরিবার ।

তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও জানান , ” চার বছরের পুত্র সন্তান ও আট বছরের কন্যা সন্তানের কথা চিন্তা করে শহীদ কর্নেলের স্ত্রী সন্তোষী বাবুকে হায়দ্রাবাদেই পোস্টিং দেওয়া হয়েছে । রাজ্যের মুখ্যসচিব স্মিতা সবরওয়ালকে শহীদ কর্নেলের স্ত্রীকে প্রশিক্ষণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে । গত জুন মাসে শহীদ কর্নেলের স্ত্রীকে রাজ্য সরকারের গ্রুপ ১ অফিসার পদে নিয়োগ করেন মুখ্যমন্ত্রী । পাশাপাশি ৫ কোটি টাকা আর্থিক সাহায্য করেন মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও ।

Follow Me:

Related Posts