দেশ

অতি অল্প সময়ের মধ্যে কাশ্মীরে দুই সন্ত্রাসবাদী খতম , জঙ্গি দমনে বড়সড় সাফল্য সেনা বাহিনীর

Bangla 24×7 Desk : দেশ জুড়ে করোনা ভাইরাসের আবহে এদিকে যখন লাদাখ সীমান্তে ভারত চিন সংঘাতের জেরে ২০ জন ভারতীয় জওয়ান শহীদ হয়েছেন ঠিক তখনই জঙ্গি দমনে বড়সড় সাফল্য যৌথ বাহিনীর । একদিনের কম সময় কাশ্মীরে দুই জঙ্গিকে খতম করল যৌথ বাহিনী । পুঞ্চ এলাকায় সংঘর্ষ বিরতি চুক্তি লঙ্ঘন করে পাকিস্থান । সন্ত্রাসবাদীদের লুকিয়ে থাকার খবরে তল্লশি অভিযান শুরু হয় ।

এদিন সকালে সংঘর্ষ বিরতি লঙ্ঘন করে পুঞ্চ এলাকায় সীমানা বরাবর গুলি ছুটে থাকে পাকিস্থান । বসে না থেকে এর উপযুক্ত জবাব দিয়েছে ভারতীয় সেনা । এছাড়া সোপিয়ানে যৌথ বাহিনী এবং জঙ্গিদের গুলির লড়াইয়ে এক জঙ্গিকে খতম করেছে বাহিনী । তল্লাশি অভিযানে প্রচুর আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে । লুকিয়ে থাকা সন্ত্রাসবাদীদের খোঁজে তল্লাশি অভিযান চলছে ।

প্রসঙ্গত উল্লেখ্য , বিগত কয়েক মাসে জঙ্গি দমনে সাফল্যের সাথে কাজ করেছে যৌথ বাহিনী । গত শুক্রবার আটজনকে মারার পাশাপাশি শনিবারও এক অজ্ঞাত পরিচয় সন্ত্রাসবাদীকে খতম করেছে বাহিনী । সেনা বাহিনী সূত্রে খবর , গত ছয় মাসে প্রায় শতাধিক সন্ত্রাসবাদীকে খতম করেছে সেনা । যা যথেষ্ট উল্লেখযোগ্য সাফল্য । এছাড়া কুলগাম এলাকাতে জওয়ানদের সাথে সন্ত্রাসবাদীদের গুলির লড়াইয়ে এক জঙ্গির মৃত্যু হয়েছে ।

Follow Me:

Related Posts