বিদেশ বিনোদন সংস্কৃতি

গোপনে বিয়ে করা তৃতীয় স্ত্রীকে মারধোর করেন, বাংলাদেশী শিল্পী মইনুল হাসান নোবেলের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ

Bangla 24×7 Desk : বিতর্ক ও সঙ্গীতশিল্পী মইনুল হাসান নোবেল – অতীতের বিভিন্ন সময়ের মতো বর্তমানেও এরা একে অপরের সমার্থক । অর্থাৎ বলা যায় যে , মইনুল হাসান নোবেল বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন । সোশ্যাল মিডিয়ায় সহ শিল্পীর সাথে অশ্লীল ঝামেলা সহ কিংবদন্তী সঙ্গীত শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য , এই সব কিছুই যেন কার্যত অভ্যাসে পরিনত করে ফেলেছেন জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শো ‘ সারেগামাপা’ খ্যাত বাংলাদেশের শিল্পী মইনুল হাসান নোবেল । এবার তাঁর বিরুদ্ধে এল আরও চাঞ্চল্যকর অভিযোগ ।

জানা গিয়েছে , প্রায় ৭ মাস আগে ২০১৯ সালের ১৫ ই নভেম্বর নোবেল ৫ লক্ষ টাকা পণ নিয়ে মেহরুবা সালসাবিল নামের এক যুবতীকে গোপনে বিয়ে করেন । বিয়ে সকলের জীবনে অত্যন্ত আনন্দময় ও স্মরণীয় মুহূর্ত । কিন্তু হঠাৎ গোপনে কেন !! এটি নাকি ‘সারেগামাপা’ খ্যাত বাংলাদেশের শিল্পী মইনুল হাসান নোবেলের তৃতীয় বিয়ে ! তাই এত গোপনীয়তা । সেই বিয়ের সার্টিফিকেটও প্রকাশ্যে এসেছে । তাহলে প্রথম ও দ্বিতীয় বিয়ের সন্ধান কোথায় ! জেনে নিন ।

এর আগে নোবেল রিমি নামের এক মহিলাকে বিয়ে করেন । রিমিই ডিভোর্স দেন নোবেলকে । তার পরে এক আত্মীয়ার সঙ্গে নাকি সংসার পেতেছিলেন ‘সারেগামাপা’ খ্যাত এই গায়ক। সেটিও চিরস্থায়ী হয়নি । তারপর এই তৃতীয় বিয়ে। কিন্তু এই বিয়ের খবর গোপনেই রেখেছেন উঠতি সঙ্গীত শিল্পী । কিন্তু তাঁদের এই দাম্পত্য জীবন মোটেই সুখের নয় এমনটাই জানা যাচ্ছে। প্রায়ই নোবেল তাঁর তৃতীয় স্ত্রীকে মারধর করেন বলেও অভিযোগ।

প্রসঙ্গত উল্লেখ্য , কয়েকদিন আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করেন বাংলাদেশের শিল্পী মইনুল হাসান নোবেল । ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চা-ওয়ালা বলে আক্রমন করে বসেন তিনি । এর সাথে সাথে আরও নানারকম কুরুচিকর মন্তব্য করেন নোবেল । এমন কার্যকলাপের পরে ভারত ও বাংলাদেশ দুই দেশের নেটিজেনদের মধ্যে তীব্র চাঞ্চল্য দেখা যায় । যার জেরে সোশ্যাল মিডিয়া জুড়ে বয়ে যায় সমালোচনার ঝড় । যার জন্য তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠায় বাংলাদেশের র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন । পড়ে তিনি এই কাজের জন্য ক্ষমা চেয়ে নেন ।

Follow Me:

Related Posts