করোনা আপডেট রাজ্য

সচেতনতার নজির ! করোনা পজিটিভ জানতে পেরে নিজেই বাইক চালিয়ে হাসপাতালে রোগী

Bangla 24×7 Desk : করোনা রিপোর্ট পজিটিভ এসেছে । জানতে পেরে আক্রান্ত যুবক নিজেই বাইক চালিয়ে পৌঁছে গেলেন হাসপাতালে । করোনা সম্পর্কে সচেতনতার এমন নজির দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে স্বাস্থ্য দপ্তর । পাশাপাশি তাঁরা সাধুবাদও জানিয়েছেন ।

জানা গিয়েছে , ডুয়ার্সের নাগরাকাটা ব্লকের শুল্কা পাড়ায় ব্যক্তিগত কাজে এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ডিপ্লোমা কোর্সে পাঠরত ঐ পড়ুয়া । মেডিক্যাল কলেজ থেকে আসায় আত্মীয়রা তাঁকে ক্যাম্পে গিয়ে লালারসের নমুনা পরীক্ষা করার জন্য অনুরোধ করেন। সেই জন্য ঐ যুবক করোনার স্যাম্পেল কালেকশন ক্যাম্পে গিয়ে নমুনা পরীক্ষা করার । রিপোর্ট মিলতেই জানা যায় তিনি করোনা আক্রান্ত ।

এক মুহূর্ত সময় নষ্ট না করে আক্রান্ত যুবক উত্তরবঙ্গে করোনা নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা অফিসার অন স্পেশাল ডিউটি ডাঃ সুশান্ত রায়ের সাথে ফোনে যোগাযোগ করেন । স্বাস্থ্য কর্তা অ্যাম্বুলেন্স পাঠানোর কথা বললেও সময় নষ্ট না করে আত্মীয়র বাইক চালিয়ে নিজেই হাসপাতালে পৌঁছে যান । হাসপাতালে পৌঁছে স্বাস্থ্য কর্তার নির্দেশে হাসপাতালে ভর্তি হন ।

ডাঃ সুশান্ত রায় বলেন ,” এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয় । এর থেকে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বৃদ্ধির ঘটনা আবারও প্রমানিত । আত্মীয়র বাইক চালিয়ে নিজেই হাসপাতালে পৌঁছে যাওয়ার জন্য চিকিৎসা আরও দ্রুত শুরু হয়েছে । এমন কাজকে সাধুবাদ জানাই ” ।

Follow Me:

Related Posts