রাজ্য

ভুয়ো চিকিৎসক পরিচয় দিয়ে টাকা হাতানোর অভিযোগ , বিদ্যুৎ স্তম্ভে বেঁধে গণধোলাই প্রতারককে

Bangla 24×7 Desk : লক ডাউনে অসহায় মানুষের অসুস্থতার সুযোগে লক্ষাধিক টাকা হাতানোর অভিযোগ ভিন জেলার যুবকের বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগণার বারুইপুর থানা এলাকার বিড়াল ধামনগর, দীঘির সান ও টংতলা এলাকার বহু মানুষের কাছে লক ডাউনে অসুস্থতার সুযোগ নিয়ে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ ভিন জেলার যুবকের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে তাকে দীঘির সান এলাকায় রাস্তায় ফেলে গণ ধোলাই দেয় উত্তেজিত জনতা। জনরোষে পড়ে বিদ্যুৎ স্তম্ভে পিঠ করে বেঁধে ও রাস্তায় ফেলে চলে গণধোলাই।

স্থানীয় সূত্রে জানা যায় , অভিযুক্ত যুবক মুর্শিদাবাদের বহরমপুরের বাসিন্দা সৌরভ বিশ্বাস নাম করে চলত প্রতারণা চক্র। অভিযুক্ত সৌরভ বারুইপুর টংতলার কাছে একটি বাড়িতে বছর খানেক ধরে ঘর ভাড়া নিয়ে একাই থাকত । প্রতারণার শিকার স্থানীয় গৃহবধূ আরতী নস্করের অভিযোগ, দীর্ঘ কয়েক মাস ধরে তার অসুস্থ শ্বশুরের চিকিৎসার জন্য পিজি হাসপাতালের চিকিৎসকের পরিচয় দিয়ে মোটা অঙ্কের টাকা হাতানোর অভিযোগ অভিযুক্তের বিরুদ্ধে। পাশাপাশি তাদের পরিবারের সমস্ত সদস্যের অনুপস্থিতির সুযোগ নিয়ে ঘরের চাবি নকল করে আলমারি থেকে সোনার গহনা ও নগদ টাকা হাতানোর অভিযোগ। খোয়া যাওয়া সোনার অলঙ্কারের আনুমানিক বাজার মূল্য কয়েক লক্ষ টাকা বলে দাবি করেন।

কিন্তু স্থানীয় বেশ কয়েকটি গ্রামে একই ভাবে বহু মানুষের কাছে ভুয়ো ডাক্তারের পরিচয় দিয়ে প্রায় লক্ষাধিক টাকা হাতানোর খবর জানতে পেরে তার বিরুদ্ধে বারইপুর থানায় অভিযোগ জানান আরতী নস্করের পরিবার। কিন্তু এদিন প্রতারণার শিকার বেশকিছু মানুষ তার কাছে পাওনা টাকা ফেরত চাওয়ায় তার কথাবার্তায় অসঙ্গতি থাকায় তাকে বিদ্যুৎ স্তম্ভে পিঠ মোড়া করে বেঁধে রাখার পাশাপাশি রাস্তায় ফেলে এলোপাতাড়ি মারধর করে উত্তেজিত জনতা। পরে চাপে পড়ে টাকা ফেরাতে বাধ্য হয় প্রতারক ।

Follow Me:

Related Posts