অফবিট দেশ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুৎসা ছড়ানোর অভিযোগ ! নোবেলের বিরুদ্ধে ত্রিপুরা পুলিশে একাধিক ধারায় মামলা রুজু

Bangla 24×7 Desk : বিতর্ক ও সঙ্গীতশিল্পী মইনুল হাসান নোবেল – বর্তমানে এরা একে অপরের সমার্থক । অর্থাৎ বলা যায় যে , মইনুল হাসান নোবেল বরাবরই বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকতে পছন্দ করেন । সোশ্যাল মিডিয়ায় সহ শিল্পীর সাথে অশ্লীল ঝামেলা সহ কিংবদন্তী সঙ্গীত শিল্পীদের নিয়ে অপমানজনক মন্তব্য , এই সব কিছুই যেন কার্যত অভ্যাসে পরিনত করে ফেলেছেন ভারতের জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শো ‘ সারেগামাপা’ খ্যাত বাংলাদেশের শিল্পী মইনুল হাসান নোবেল ।

সম্প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অশালীন মন্তব্য থেকে শুরু করে গত বছর নভেম্বরে রীতিমতো পণ নিয়ে তৃতীয় বিয়ে নানা রকম অভিযোগ উঠেছে নোবেলের বিরুদ্ধে । মহিলা কেন্দ্রিক বিতর্কে একাধিকবার জড়িয়ে পড়া নোবেল একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছিলেন , বহুবার সম্পর্কে জড়ালেও তাঁর একটি বিয়ে , কিন্তু তাঁর ঘনিষ্ঠ মহলের দাবি ,” পণ নিয়ে এটা তাঁর তৃতীয় বিয়ে। ” সূত্রের খবর , তাঁর তৃতীয় স্ত্রীর নাম মেহরুবা সালসাবিল। বধূকে নিয়ম করে মারধরের অভিযোগেও সরব হয়েছেন নোবেলের শ্বশুর বাড়ির সদস্যরা।

এমনকি এটাও জানা যায় যায় যে , এর আগে নোবেলের রিমি নামে একটি মেয়ের সঙ্গে বিয়ে হলেও সেই দাম্পত্য জীবন স্থায়ী হয়নি । পরে এক আত্মীয়কে বিয়ে করে নোবেল। সেই স্ত্রীও হিংসা ও অশান্তির অভিযোগ করে দাম্পত্যে বিচ্ছেদ এনেছে। জি বাংলা চ্যানেলের জনপ্রিয় সঙ্গীত রিয়েলিটি শো ‘ সারেগামাপা’ এর মঞ্চ থেকে সেরা হওয়ার দৌড়ে ছিটকে যাওয়ার পর থেকেই অভব্য আচরণ ও মন্তব্য করতে শুরু করেন নোবেল।

এমনই এক বিতর্কিত চরিত্র নোবেলের বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে কুৎসা ছড়ানোর অভিযোগে তাঁর বিরুদ্ধে ত্রিপুরা পুলিশে একাধিক ধারায় মামলা রুজু হয়েছে। ভারতে ঢুকলেই তাঁকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে ত্রিপুরা পুলিশ। ত্রিপুরা পুলিশ সূত্রে খবর, মইনুল হাসান নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন রাজ্যের এক তরুণ সুমন পাল। ঐ অভিযোগের একটি প্রতিলিপি পাঠানো হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রক, বাংলাদেশ হাই কমিশন ও জেলার পুলিশ সুপারের কাছে।

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের অভিযোগ উঠেছে নোবেলের বিরুদ্ধে । তরুণ সুমন পাল তাঁর অভিযোগ পত্রে জানিয়েছেন , ” দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এহেন কুরুচিকর মন্তব্য করায় নোবেলের ভিসা বাতিল এবং তাঁর পাসপোর্ট বাজেয়াপ্ত করা হোক।” স্ত্রী ছাড়াও মা ও বোনের উপরেও অত্যাচার করার অভিযোগে নোবেলের বিরুদ্ধে সরব হয়েছেন বাংলাদেশের সমাজ কর্মীরা ।

Follow Me:

Related Posts