রাজনীতি রাজ্য

করোনা ভাইরাসের সাথে জীবনযুদ্ধের লড়াইয়ে হার মানলেন এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস

Bangla 24×7 Desk : করোনা ভাইরাসের সাথে লড়াইয়ে জীবনযুদ্ধে জয়লাভ করতে পারলেন না পূর্ব মেদিনীপুরের এগরার তৃণমূল বিধায়ক সমরেশ দাস । দীর্ঘদিন ধরে লড়াই করলেও শেষ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে প্রয়াত হলেন তিনি । সোমবার ভোররাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শাসক দলের বর্ষীয়ান বিধায়ক ।

শাসক দলের বর্ষীয়ান নেতা সমরেশ বাবুর করোনা রিপোর্ট পজিটিভ আসার পরে তাঁকে পাঁশকুড়ার কোভিড হাসপাতালে ভর্তি করা হয় । এর সাথে তাঁর অনান্য শারীরিক সমস্যাও ছিল । কিন্তু চিকিৎসার পর্যাপ্ত উন্নতি না ঘটার ফলে পাঁশকুড়ার কোভিড হাসপাতালের চিকিৎসকরা সমরেশ বাবুকে কলকাতায় স্থানান্তরিত করার পরামর্শ দেন ।

প্রয়াত বিধায়ককে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে স্থানান্তরিত করা হলেও সেখানেও তাঁর শারীরিক অবস্থার কোন রকম উন্নতি দেখা যায়নি । কো-মরডিবিটির কারণে প্রয়াত বিধায়কের শারীরিক অবস্থার দ্রুত অবনতি হচ্ছিল । কলকাতার বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলেও শেষরক্ষা হল না ।

এলাকায় সজ্জন ব্যক্তি হিসাবে পরিচিত সমরেশ বাবু প্রায় এক দশকের বেশী সময় ধরে শাসক দলের সাথে জড়িত ছিলেন । তাঁর প্রয়াণে ভেঙে পড়েছেন পরিবার-পরিজন ও অনুগামীরা । সমরেশ বাবুর প্রয়াণে শোকস্তব্ধ রাজনৈতিক মহল।

Follow Me:

Related Posts