মহানগর রাজ্য

আশুতোষ কলেজের পর বজবজ কলেজ , ইংরাজী অনার্সের মেধা তালিকায় সানি লিওন !

Bangla 24×7 Desk : গত বছর থেকেই রাজ্যে কলেজে ভর্তির প্রক্রিয়া অনলাইনে হচ্ছে। এবছর করোনা আবহে তা আরও কড়াকড়ি। কলকাতার নামকরা কলেজ আশুতোষ কলেজ । আশুতোষ কলেজের প্রথম লিস্ট বেরিয়েছে বৃহস্পতিবার। আর তাতে ইংরাজি অনার্সের তালিকা দেখতে গিয়ে কার্যত চক্ষু চড়কগাছ পড়ুয়াদের ।

কিন্তু কি ঘটেছিল ? আশুতোষ কলেজের ইংরাজি অনার্সের মেধা তালিকায় সানি লিওন ! এক নম্বরে নাম উঠেছে সানি লিওনির ! সমস্ত বিষয়ে তিনি ১০০ করে পেয়েছেন বলে উল্লেখ করা ছিল লিস্টে। এই নাম দেখেই শোরগোল পড়ে যায় ছাত্রছাত্রীদের মধ্যে। 

ঘটনা প্রকাশ্যে আসতেই পদক্ষেপ কলেজ কর্তৃপক্ষের। নাম সরিয়ে নেওয়া হয় সানি লিওনের। কলেজ কর্তৃপক্ষের দাবি , কেউ ইচ্ছা করেই এমন কাণ্ড করেছে । এই বছর উচ্চমাধ্যমিকে যাঁরা সর্বোচ্চ নম্বর পেয়েছেন তাঁরা কেউ ৫০০ তে ৫০০ পাননি। কিন্তু এই লিস্টে দেখা গিয়েছে ভারতীয় বংশোদ্ভূত অভিনেত্রী সব বিষয়ে পুরো নম্বর পেয়েছেন ।

এর পাশাপাশি এবার একই কাণ্ড ঘটল দক্ষিণ ২৪ পরগনা জেলার বজবজ কলেজে । সেখানেও কলেজের ওয়েবসাইটে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রী তথা মডেল সানি লিওনের নাম । ২০২০-২০২১ শিক্ষাবর্ষের বজবজ কলেজের ইংরাজি মেধা তালিকায় সানি লিওনের ফর্ম নম্বর ২০২০৫৬১২৫৩৯ । সানি লিওনের অ্যাকনলেজমেন্ট নম্বর ৬১৩২৭৭২৩। যদিও এই বিষয়ে কলেজের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি ।

Follow Me:

Related Posts