খেলা ফুটবল বিদেশ

মাদ্রিদ পৌঁছে সেলফ কোয়ারেন্টাইনে গেলেন এটিকে কোচ অ্যান্তনিও লোপেজ হাবাস

Bangla 24×7 Desk : করোনায় আক্রান্ত বিশ্বের প্রায় সমস্ত দেশ। সেলফ কোয়ারেন্টাইনের পথ বেছে নিয়েছেন অনেকেই। ক্রীড়াক্ষেত্রও তার ব্যতিক্রম নয়। এবার সেই পথ অবলম্বন করলেন আইএসএল জয়ী এটিকে কোচ অ্যান্তনিও লোপেজ হাবাস।

এটিকে কে আইএসএল জিতিয়ে দুবাই হয়ে মাদ্রিদ চলে গিয়েছেন তিনি। মাদ্রিদ পৌঁছে কোয়ারেন্টাইনে গেলেন আইএসএল জয়ী এটিকে কোচ । সেখানে পৌঁছেই তাঁর অভিজ্ঞতা জানিয়েছেন হাবাস। মাদ্রিদ পৌঁছে হাবাস বলেন , “মাদ্রিদ পুরোপুরি স্তব্ধ। সবাই নিজেদের ঘরেই আটকে রয়েছেন। মারাত্মক কিছু প্রয়োজনীয়তা ছাড়া মাদ্রিদে কেউই ঘর থেকে বের হচ্ছেন না।” সোমবার পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৩০৯ জনের মৃত্যু হয়েছে স্পেনে। ১৫ দিনের জন্য দেশ জুড়ে কোয়ারান্টাইনে যাওয়ার জন্য সরকারি ঘোষণা করে দিয়েছেন স্পেনের প্রেসিডেন্ট পেড্রো স্যাঞ্চেজ।

ভারতেও করোনা আতঙ্ক গ্রাস করেছে । ভারতীয় ফুটবলও তার ব্যতিক্রম নয় । সাম্প্রতিক পরিস্থিতির কথা চিন্তা করে ৩১ মার্চ পর্যন্ত ক্যান্টিন বন্ধ রাখার সিদ্ধান্ত নিল মোহনাগান ক্লাব। মূলত ক্যান্টিনে আসার জন্যই বাইরের লোকরা ভীড় জমায় ক্লাব চত্বরে। সেই কারণেই আপাতত ক্লাব ক্যান্টিন বন্ধ রাখার সিদ্ধান্ত।

Follow Me:

Related Posts