রাজ্য

স্ত্রীকে মারধরের অভিযোগে গণ পিটুনি খেল অভিযুক্ত স্বামী , নেড়া করে অভিযুক্তকে ঘোরানো হল গ্রাম

Bangla 24×7 Newsdesk : অসহায় স্ত্রীকে বেধড়ক মার, খুনের হুমকি। পাশে দাঁড়ালেন গ্রামবাসীরা। অভিযুক্ত যুবককে গাছে বেঁধে চলল এলোপাথাড়ি মার । তারপর নেড়া করে গোটা গ্রাম ঘোরালেন উত্তর ২৪ পরগণার শাসনের বাগদহ গ্রামের বাসিন্দারা।

অভিযোগ, প্রায় সাড়ে তিন বছরের বৈবাহিক সম্পর্ক আবুল কালাম ও জোৎস্না বিবির। বিয়ের পর থেকেই জোৎস্না বিবিকে স্বামীর অকথ্য অত্যাচারে শিকার হতে হয়। অসহায় জোৎস্না তার স্বামীর অত্যাচারের কথা গ্রামবাসীদের জানালে গ্রামবাসীরা একটি সালিশি সভা ডাকে। সেখানে আবুল তার দোষ স্বীকার করে এবং ভবিষ্যৎ এ অন্যায় কাজ না করার কথা দেয়। জোৎস্নার অভিযোগ তার মদ্যপ স্বামী সালিশি সভায় দেওয়া কথা না রেখে শুক্রবার রাতে তার উপর আবার অত্যাচার চালায়।

অভিযোগের ভিত্তিতে শনিবার সালিশি সভা ডেকে আবুলের শাস্তির ব্যবস্থা করা হয়। রবিবার সকালে সালিশি সভার সিদ্ধান্ত অনুযায়ী আবুলকে প্রথমে গাছের সাথে বেঁধে উত্তম মধ্যম মার ও পরে তাকে নেড়া করিয়ে গোটা গ্রাম ঘোরানো হয়।

উত্তর ২৪ পরগণার মতো এমন অনেক প্রত্যন্ত গ্রামে ঘটে যাওয়া অনেক ঘটনায় প্রশাসনের নজর এড়িয়ে যায়। গ্রামবাসীদের নিজেদের হাতে তুলে নেওয়া এমন পদক্ষেপে বিতর্কের ঝড় উঠলেও প্রত্যন্ত গ্রামের অসহায় জ্যোৎস্নাদের গ্রামবাসীরাই একমাত্র ভরসা এমনটাই দাবী বাগদহ নিবাসী অনেকাংশের ।

Follow Me:

Related Posts