রাজনীতি রাজ্য

বাগনান কাণ্ডে অভিযুক্তদের দ্রুত শাস্তির ব্যবস্থা করতে হবে , বাগনান থানায় ডেপুটেশন দিল এবিভিপি

Bangla 24×7 Desk : মেয়ের সম্মান রক্ষা করতে গিয়ে মায়ের মৃত্যু । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে হাওড়ার বাগনানে । তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তুলে বিক্ষোভ বিজেপির । শ্লীলতাহানির ঘটনায় নাম জড়িয়েছে বাগনান ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্যার স্বামী কুশ বেরা সহ দু’জনের।

এবার এই ঘটনায় অভিযুক্তদের দ্রুত শাস্তির ব্যবস্থা করতে হবে বলে দাবি তুলল এবিভিপি। পাশাপাশি পরিবারের একজনের চাকরির দাবি ও নির্যাতিতার পড়াশোনার সব ব্যবস্থা করতে হবে এই দাবি নিয়ে দুপুরে বাগনান থানায় এই মর্মে ডেপুটেশনও জমা দিয়েছে তারা। এদিকে ঐ তরুণীর বাড়ির সামনে দিয়ে যাওয়ার সময় তৃণমূল কংগ্রেসের ছেলেরা হুমকি দিচ্ছে বলে অভিযোগ। ফলে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন মৃতার মেয়ে। 

মোবাইল ফোনের নেটওয়ার্কের সমস্যা থাকার বাড়ির ছাদে গিয়েছিল বাগনান কলেজের ঐ ছাত্রী । সেই সময় ছাদে লুকিয়ে থাকা অভিযুক্ত পিছন থেকে জড়িয়ে ধরে ঐ ছাত্রীর শ্লীলতাহানি করে । মেয়ে চিৎকারে ছাদে ওঠেন ঐ ছাত্রীর মা । মেয়ের শ্লীলতাহানিতে বাধা দিতে গেলে ব্যক্তির সঙ্গে ধস্তাধস্তি হতে শুরু হয় কলেজ ছাত্রীর মায়ের। ধাক্কা দেয় ওই ব্যক্তি। ছিটকে সিঁড়ি দিয়ে গড়িয়ে নিচে পড়ে যান কলেজ ছাত্রীর মা। এরপর ছাদের সিঁড়ি থেকে পড়ে মারা যান । হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা ।

পুলিশ জানিয়েছে , আমারা সব সময় নির্যাতিতা ও তাঁর পরিবারের পাশে রয়েছি । তাঁর বাড়ির সামনে প্রশাসনের নজরদারির ব্যবস্থা করা হয়েছে ।