মহানগর রাজনীতি রাজ্য

জনপ্রিয়তার নিরিখে শুভেন্দুকে টেক্কা , বাংলার যুবশক্তি কর্মসূচীর সূচনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Bangla 24×7 Desk : মাত্র ১০ বছরের ব্যবধান । তার মধ্যে রাজ্য রাজনীতিতে ঘটেছে অনেক উত্থান পতন । নন্দীগ্রামের ঐতিহাসিক আন্দোলনের নেতৃত্ব দেওয়ার জন্য তৃণমূল কংগ্রেসের যুব সভাপতির পদে নির্বাচিত হয়েছিলেন রাজ্যের বর্তমান মন্ত্রী শুভেন্দু অধিকারী । কিন্তু মাত্র ১০ বছরের ব্যবধানে রাজ্যে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়। এক সময়কার তৃণমূলের যুব সভাপতি শুভেন্দু অধিকারীর থেকে ১০ গুণ বেশি জনপ্রিয় হয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় ।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় বছর দশেক আগে শুভেন্দুকে ঐ পদে সরিয়ে নিজের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বসান। পরিবারতন্ত্রের সম্ভাবনা তুলে দলের মধ্যেই শুরু হয় গুঞ্জন । কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের সেই দিনের সেই সিধান্তে কোন ভুল ছিল না তার প্রমান আবারও পাওয়া গেল । সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে জনপ্রিয়তার দিক দিয়ে শুভেন্দুকে টেক্কা দিয়েছেন অভিষেক।

করোনা , আমফান মোকাবিলায় বাংলার যুবশক্তি নামের কর্মসূচী শুরু করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । তার সাথে সরাসরি যুক্ত হতে ও বিশদে জানতে www.banglarjuboshakti.in ওয়েব সাইটে লগ ইন করে আপনার নাম , ফোন নং দিয়ে নতিভুক্ত করুন l তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি সাংসদ অভিষেক ব্যানার্জি সূচনা করা বাংলার যুবশক্তি প্রকল্পে ১ লক্ষ যুবক – যুবতীকে যুক্ত করা হচ্ছে।

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন , ” জাতি বর্ণ ধর্ম দলমত নির্বিশেষে সবাই এগিয়ে এসে বাংলাকে সাহায্য করুন যাতে এই তমোসাচ্ছন্ন পরিস্থিতি কাটিয়ে বাংলায় মুক্তির সূর্যোদয় ঘটে এবং করোনার বিরুদ্ধে এই লড়াইয়ে যেন আমাদের বাংলা জয়ী হয় l সবাই রাজনীতির উর্ধ্বে উঠে এগিয়ে আসুন l সবাই কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করতে পারলে এই প্রয়াস ব্যর্থ হবে না l ”

Follow Me:

Related Posts