মহানগর রাজনীতি রাজ্য

” অস্ত্রের জন্য লড়াই নয় , বস্ত্রের জন্য হোক ” যুবশক্তির ভার্চুয়াল বৈঠকে কেন্দ্রের সমালোচনায় অভিষেক বন্দ্যোপাধ্যায়

Bangla 24×7 Desk : দলের যুব যোদ্ধাদের প্রথম ভার্চুয়াল বৈঠকে স্পষ্ট নির্দেশ দিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় । করোনার বিরুদ্ধে লড়াইয়ে যুব যোদ্ধাদের নামার নির্দেশ দিলেন তিনি । কয়েক লক্ষ যুবক ও যুবতীদের নিয়ে জেলায় জেলায় ‘বাংলার যুবশক্তি’ সূচনা করেছে যুব তৃণমূল ।

ভার্চুয়াল বৈঠকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন , ” লড়াইটা অস্ত্রের জন্য নয় , বস্ত্রের জন্য হোক । তাছাড়া যুবযোদ্ধা মানেই দলের পতাকা ধরতে হবে , এমনটা নয় । মানসিকতা নিয়ে কাজ করলে দেশে বাংলাই প্রথম করোনামুক্ত এমনটাই জানান অভিষেক বন্দ্যোপাধ্যায় ।

বুধবার কয়েক লক্ষ যুবক ও যুবতীদের মূল দায়িত্ব বুঝিয়ে দেন সংগঠনের সভাপতি সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় । তিনি জানান , ” যুবশক্তির সদস্যদের প্রতিটি এলাকায় দশটি করে পরিবারের দায়িত্ব নিতে হবে । করোনা হলে প্রয়োজনীয় পদক্ষেপ কি নিতে হবে তাও বলে দেবে তাঁরা । গুজব না ছড়িয়ে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে । জনগন ও সরকারের মধ্যে সেতুবন্ধনের কাজ করতে হবে । সরকারের কার্যকলাপ সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে হবে যুবশক্তির সদস্যদের।

এর পাশাপাশি বিজেপিকে কটাক্ষ করে সাংসদ বলেন , ” কেউ কেউ অস্ত্রের মাধ্যমে ধর্মীয় উস্কানি দিচ্ছে । করোনার সময় কোনও জাত বা ধর্ম , রাজনৈতিক ভেদাভেদ না দেখে সকলের পাশে দাঁড়াতে হবে । আমরা নেতাজি , বিবেকানন্দের আদর্শে অনুপ্রাণিত । তাঁরা ছিলেন বলেই আজ আমরা সুন্দর সমাজ পেয়েছি ” ।

Follow Me:

Related Posts