মহানগর রাজ্য

টাকা ফেরত দেওয়ার বাহানায় এক মহিলাকে ডেকে নৃশংসভাবে খুন করল এক ব্যক্তি

Bangla 24×7 Desk : ৩০ হাজার টাকার জন্য নৃশংসভাবে খুন হলেন এক মহিলা । খাস কলকাতার বুকে শুক্রবার দুপুরে ঘটেছে এই দুর্ঘটনা। এই ঘটনার জেরে দ্রুততার সাথে পদক্ষেপ নিয়েছে পুলিশ । খুনের ২৪ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে , পেশায় পরিচারিকার কাজ করতেন ঐ মহিলা । তাঁর নাম লক্ষ্মী দাস। কয়েক মাস আগে শিবশঙ্কর সাউ নামের এক যুবক লক্ষ্মী দাসের কাছে থেকে ৩০ হাজার টাকা ধার নিয়েছিলেন । বারংবার বলা হলেও অনেকদিন হয়ে যাওয়ার পরেও টাকা ফেরত না পাওয়ায় চাপ দিচ্ছিলেন লক্ষ্মী। তখনই তাঁকে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে শিবশঙ্কর ।

টাকা ফেরত দেওয়ার নাম করে শুক্রবার দুপুরে লক্ষ্মীকে সাদার্ন অ্যাভিনিউতে ডাকে শিবশঙ্কর। সেখানে তাঁকে ক্যাবের মধ্যে তুলে নেয় সে। তারপর চলন্ত ক্যাবের মধ্যেই গলা কেটে নৃশংসভাবে লক্ষ্মীকে খুন করে শিবশঙ্কর। এরপরের ঘটনা যা ঘটে তা আরও খারাপ ।

গলা কেটে নৃশংসভাবে লক্ষ্মীকে খুন করে সেই অবস্থায় শহরের অনেক জায়গায় ঘোরে শিবশঙ্কর। অবশেষে সন্ধ্যায় বাইপাসের ধারে একটা পরিত্যক্ত খালের ধারে দেহটি ফেলে চলে আসে শিবশঙ্কর। শিবশঙ্কর ও লক্ষ্মী প্রতিবেশী। তাই তাদের মধ্যে ভালই সম্পর্ক ছিল। 

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ক্যাবটির সন্ধান পায় পুলিশ । টালিগঞ্জ থানার পুলিশ তদন্ত নেমে কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করে শিবশঙ্করকে। জেরায় সে পুলিশের কাছে সবকিছু স্বীকার করেছে বলে জানা গিয়েছে। গাড়িটিকেও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

Follow Me:

Related Posts