রাজ্য

লকডাউন না মেনে দোকান খুলে মদ বিক্রি! মালিক-সহ ধৃত ৫

Bangla24x7 Desk : আবারো লকডাউনের মধ্যে মদ বিক্রির অভিযোগ উঠলো। সরকারি নির্দেশ না মেনে নিয়মের তোয়াক্কা না মেনেই দোকান খুলে বিক্রি হচ্ছিল মদ। বিক্রির খবর চাউড় হতেই বিশাল লাইন পড়ে যায় দোকানের সামনে। খবর পেয়ে ঘটনাস্থলে বর্ধমান থানার পুলিশ পৌঁছলে মদ বিক্রি বন্ধ হয়। বেআইনিভাবে মদ কেনার অভিযোগে পুলিশ দুই ক্রেতাকে আটক করেছে। দরজা ভেঙে ভেতরে ঢুকে মদের দোকানের মালিক ও দুই কর্মচারীকেও আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে বর্ধমান শহরের তিনকোনিয়া বাসস্ট্যান্ড এলাকায়।

মদ কিনতে ভিড় করে অনেক মানুষ একসাথে । ফলে বিশাল লাইন পড়ে যায় । সেই ছবি সোসাল মিডিয়ায় ছড়িয়ে পরে তাই দেখে টনক নড়ে পুলিশের। স্থানীয় পুলিশ পৌঁছতেই ভিড় ছত্রভঙ্গ হয়ে যায়। দু’জনকে আটক করে পুলিশ সেইস্তান থেকে ।সঙ্গে সঙ্গে মদের দোকান ভিতর দিয়ে বন্ধ হয়ে যায় । পুলিশ ডাকাডাকি অনেক পরেও ভেতর দিয়ে কোনও সাড়া মেলেনি। অবস্তা বেগতি দেখে শাটার ভেঙে পুলিশ ভেতরে ঢোকে । পুলিশ ওই দোকানের মালিক ও দুই কর্মচারীকে আটক করেছে।

পূর্ব বর্ধমানের জেলা শাসক বিজয় ভারতী বলেন, এখনও পর্যন্ত অন লাইনে মদ বিক্রির কোনও নির্দেশ নেই। অন্য কিছু যায়গায় তা চালু হলেও এই জেলায় কাউকে এখনও সেই অনুমতি দেওয়া হয়নি। তিনকোনিয়া এলাকায় বেআইনি ভাবে মদ বিক্রির খবর এসেছে। পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। বর্ধমান থানার পুলিশ জানিয়েছে, দোকান না খুলে জানলা দিয়ে বেআইনিভাবে বিক্রি চলছিল।

লক ডাউনের সময় মদের ব্যাপক কালোবাজারি হচ্ছে বলে শোনা যাই । দিন যত যাচ্ছে ততই যোগান কমছে মদের ততদাম বাড়ছে । তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মদের দাম। আবগারি দফতর কালোবাজারি রুখতে মাইক নিয়ে পথে নেমেছে ।

Follow Me:

Related Posts