হলি বলি টলি

হলিউড তারকাদের তুলনায় , বিশ্বের সবচেয়ে বেশি রোজগেরেদের প্রথম দশে অক্ষয় কুমার

Bangla24x7 Desk : হলিউড তারকাদের মধ্যে একজন অক্ষয় কুমার । এই প্রজন্মের ৫২ বছর বয়সেও ফিটনেসে যেকোনও নায়ককে লজ্জায় ফেলতে পারেন । রাতে শুটিং করেন না অক্ষয় খুব প্রয়োজন না পড়লে। কোনও পার্টিতে যেতে পছন্দ করেন না শুধুমাত্র ছবির প্রচার ছাড়া। প্রতিনিয়ত নিয়ম মেনে রাতে তাড়াতাড়ি ঘুমতে যান এবং সকালে তাড়াতাড়ি উঠেও পড়েন। চার-পাঁচটা সিনেমায় অভিনয় করে ফেলেন বছরে । প্রথম বিজ্ঞাপনের শুটিং তিনিই করেছিলেন এই করোনার আবহে । বিলেত পাড়ি দেন ‘বেল বটম’-এর শুটিং করতে এবং এর আগেই বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপন করেছেন । অক্ষয় কুমারন বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনের সৌজন্যেই ২০২০-র বিশ্বের অধিক বেশি আয় করে এবং তারকাদের তালিকায় প্রথম দশে নিজের স্থান দখল করে নিলেন । অক্ষয় কুমার ষষ্ঠ স্থানে ছিলেন ফোর্বস ম্যাগাজিনের ডোয়েন জনসন , রায়ান রেনল্ডসদের মতো হলিউড তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে।

এই সমীক্ষাটি করা হয়েছে ২০১৯-এর পয়লা জুন থেকে ২০২০-র পয়লা জুন পর্যন্ত । এই সময়ের মধ্যে সমীক্ষা অনুযায়ী মোট ৩৬২ কোটি টাকা আয় করেছেন অক্ষয় কুমার। আয়ের বেশিরভাগই এসেছে বিজ্ঞাপন থেকে।‘দ্য রক’ অর্থাৎ ডোয়েন জনসন তালিকায় অনুযায়ী প্রথম স্থানে রয়েছেন অক্ষয় কুমার। আয় ৬৫৪ কোটি টাকা ভারতীয় মুদ্রায় ডোয়েনের । ঠিক তারপরেই রয়েছেন রায়ান রেনল্ডস এবং তাঁর আয় ৫৩৪ কোটি টাকা। হলিউড অভিনেতা তথা প্রযোজক মার্ক ওয়াহালবার্গ তালিকায় তৃতীয় স্থানে রয়েছেন । তাঁর আয় ৪০৩ কোটি টাকা ভারতীয় মুদ্রায় ।পারিশ্রমিকের মূল্যে তিনজনেরই বেশিরভাগ আয় হয়েছে নেটফ্লিক্সের । উইল স্মিথ , জ্যাকি চ্যান , অ্যাডাম স্যান্ডলারের এই তিনজন বিশ্বের সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকায় রয়েছেন হলিউড তারকারা। অক্ষয় কুমার তাঁদের টেক্কা দিয়েই ভারতীয় তারকা হিসেবে প্রথম দশে নিজের জায়গা করে নিয়েছেন ।

বর্চতমানে চলতি বছরে এখনও অক্ষয়ের মুক্তির তালিকায় রয়েছে রাঘব লরেন্স পরিচালিত হরর কমেডি ‘লক্ষ্মী বম্ব’, রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’ এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পরিচালিত ‘পৃথ্বীরাজ’। আগামী বছর মুক্তি পাওয়ার কথা ‘বেল বটম’, ‘অতরঙ্গি রে’-র।

Follow Me:

Related Posts